নালিতাবাড়ী

নন্নী ইসলামিয়া আলিম মাদরাসায় নিয়োগ সুষ্ঠুভাবে সম্পূর্ণ।

  স্বাধীন বাংলা নিউজ ৫ সেপ্টেম্বর ২০২২ , ১২:৫২ এএম অনলাইন সংস্করণ

নন্নী ইসলামিয়া আলিম মাদরাসায় নিয়োগ সুষ্ঠুভাবে সম্পূর্ণ।

নন্নী ইসলামিয়া আলিম মাদরাসায় নিয়োগ সুষ্ঠুভাবে সম্পূর্ণ। 

নালিতাবাড়ী(শেরপুর)প্রতিনিধিঃ

শেরপুরের নালিতাবাড়ীর উপজেলা নন্নী ইসলামিয়া আলিম মাদরাসায় কর্মচারী নিয়োগ সুষ্ঠুভাবে সম্পূর্ণ হয়েছে। শেরপুরের নালিতাবাড়ি উপজেলার নন্নী ইসলামিয়া আলিম মাদরাসায় অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম হিসাব সহকারী, নিরাপত্তা কর্মী, পরিচ্ছন্ন কর্মী ও আয়া পদে নিয়োগের জন্য ৫ পদে ৬৯ জন প্রার্থী আবেদন করেন।

তাদের আবেদনের প্রেক্ষিতে গত ৩০ জুলাই নিয়োগ কার্যক্রম সম্পন্ন হয়। তথ্য নিয়ে জানা যায় গত ২৯-০৫-২০২২ মানবজমি ও তথ্য ধারা পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে দরখাস্ত করার নিয়ম ছিল। দরখাস্ত বাছাই করা হয় ২৭-০৬-২০২২ ইং তারিখে। মোট ৫ পদে আবেদন করেন ৬৯ জন। মোট ৬৯ জনের ভিতর বাছাই ৬০ জন টিকে। ৩০-০৭-২০২২ নিয়োগ পরীক্ষার কেন্দ্র নির্ধারণ করা হয় শেরপুর ইদ্রিসিয়া কামিল মাদরাসাতে।
নিয়োগ বোর্ডের সদস্য ডিজি প্রতিনিধি বাদশা মিয়ার উপস্থিতিতে সদস্য সচিব সহকারী অধ্যাপক মোঃ শেখ ফরিদ এবং মাদরাসার সভাপতি বীর মুক্তিযোদ্বা আবু মোঃ জহুরুল হক উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক প্রতিনিধি প্রভাষক মোঃ ফেরদৌস হাসান,অভিভাবক সদস্য মোঃ এস এম মুনতাসিন বিল্লা। 
এদের উপস্থিতিতে ডিজি প্রতিনিধি বাদশা মিয়া অত্যন্ত দক্ষতাসহীদ সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নিয়োগ পরীক্ষা সম্পন্ন করেন।
যারা নির্বাচিত, অফিস সহকারী কাম হিসাব সহকারী মোঃ ওজেদ আলী।
কাম কম্পিউটার অপারেটর মোঃ মাসুদ রানা। 
নিরাপত্তা কর্মী মোঃ সোহেল রানা।
পরিছন্নতা কর্মী মোঃ ইমরান আলী।
আয়া মোছাঃ সুরাইয়া 
স্থানীয় ভাবে পরিক্ষার দিন তারিখ প্রকাশ হওয়ার পরপরই নানান হুমকি বা বিশৃঙ্খলা হওয়ার কথা শুনতে পেয়ে   ডিজি প্রতিনিধি নিজের নিরাপত্তার কথা ভেবে  নিজ মাদরাসায় না নিয়ে শেরপুরের ইদ্রিসিয়া কামিল মাদরাসায় সম্পন্ন করেন।
ডিজির প্রতিনিধি মোঃ বাদশা মিয়াকে নিয়োগ সম্পন্ন  নিয়ে জানতে চাইলে বলেন আমি এর আগেও অনেক নিয়োগে গিয়েছিলাম নিয়োগের নিজ প্রতিষ্ঠানে কিন্তু একাদিক প্রার্থী থাকায় বিভিন্ন ভাবে সমস্যায় পড়তে হয়, তাই সব দিক চিন্তা করে আমরা শেরপুরের ইদ্রিসিয়া কামিল মাদরাসায় কেন্দ্র হিসাবে ঠিক করি।  
 এছাড়াও তিনি বলেন ৫ পদের জন্য ৬০ জন আবেদন করেছে, এখন সেখান থেকে ৫ জন পাবে বাকি ৫৫ জনের মনগড়া অভিযোগ থাকবেই,আর এর আগেও নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের নিয়োগ এই প্রতিষ্ঠানে সম্পন্ন হয়েছে, যেদিন নিয়োগ পরিক্ষা ছিল সেদিনত কেউ অভিযোগ করেনি। সবার উপস্থিতিতেই নিয়োগ কাজ সম্পন্ন করা হয়েছে।