শেরপুর

শেরপুরে ১০ বোতল ভারতীয় মদসহ মাদক কারবারি গ্রেপ্তার

  স্বাধীন বাংলা নিউজ ৬ ফেব্রুয়ারী ২০২৩ , ৬:৪৬ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে ১০ বোতল ভারতীয় মদসহ মাদক কারবারি গ্রেপ্তার



শেরপুরে ১০ বোতল ভারতীয় মদসহ মাদক কারবারি গ্রেপ্তার 
শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলার শ্রীবরদী থানা পুলিশের অভিযানে নিষিদ্ধ ভারতীয় ১০ বোতল মদ সহ সাইফুল ইসলাম (৩৫)নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোরে রাণীশিমুল ইউনিয়নের সীমান্তবর্তী পাহাড়ি গ্রাম রাঙ্গাজান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সাইফুল উপজেলার সীমান্ত জনপদের খাড়ামোড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে।  
পুলিশ সূত্র জানায়, মাদক মুক্ত শেরপুর জেলা গড়ার প্রত্যয়ে পুলিশ সুপার মো কামরুজ্জামান বিপিএমের নির্দেশনায় শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসের তত্ত্বাবধানে এসআই নুর ইসলামের নেতৃত্বে এএসআই বিপুল সঙ্গীয় পুলিশের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় রোববার রাতভর মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রাঙ্গাজান গ্রামের শশুর বাড়ির সামনের রাস্তা থেকে সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোরে ভারতীয় ব্যান্ডের রয়েল টাচ ১০ বোতল মদসহ সাইফুল কে গ্রেপ্তার করে।
স্থানীয়রা জানায়, সাইফুল দীর্ঘদিন যাবত ওই সীমান্ত এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছিল।আইনশৃঙ্খলা বাহিনীর চোখে ধুলো দিয়ে চলছিল তার মাদক ব্যবসা।
শ্রীবরদী থানার এস আই মো নুর ইসলাম বলেন, অনেক আগে থেকেই আমাদের কাছে তথ্য ছিল সাইফুল মাদক ব্যবসা করে আসছে। সে বেশ কিছুদিন যাবত পুলিশের নজরদারিতে ছিল। অবশেষে তাকে মদসহ গ্রেপ্তার করা হয়।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার বিশ্বাস গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বলেন, ‘চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এ স্লোগান কে সামনে রেখে আমরা মাদক মুক্ত শ্রীবরদী উপজেলা গড়ার প্রত্যয়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছি গ্রেপ্তারকৃত সাইফুল দীর্ঘদিন যাবত সীমান্ত এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছে। ৬ ফেব্রুয়ারি সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।