শেরপুর

শেরপুরের শ্রীবরদীতে থানা পরিদর্শনে নবাগত পুলিশ সুপার জনাব মোনালিসা বেগম পিপিএম

  স্বাধীন বাংলা নিউজ ১৯ অগাস্ট ২০২৩ , ৪:০৫ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরের শ্রীবরদীতে থানা পরিদর্শনে নবাগত পুলিশ সুপার জনাব মোনালিসা বেগম পিপিএম



শেরপুরের শ্রীবরদীতে থানা পরিদর্শনে নবাগত পুলিশ সুপার জনাব মোনালিসা বেগম পিপিএম
 
মিজানুর রহমান, (ঝিনাইগাতী) শেরপুর প্রতিনিধিঃ জনাব মোনালিসা বেগম পিপিএম-সেবা নবাগত পুলিশ সুপার, শেরপুর মহোদয় শ্রীবরদী থানার বিভিন্ন কার্যক্রম সরজমিনে পরিদর্শন করেছেন। 
পরিদর্শন উপলক্ষে শ্রীবরদী থানায় উপস্থিত হলে থানা পুলিশের পক্ষে থেকে নবাগত পুলিশ সুপার, শেরপুর মহোদয়কে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান হয়। 
পরে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস পুলিশ দল নবাগত পুলিশ সুপার মহোদয়-কে “গার্ড অব অনার” প্রদান করে।
পরে নবাগত পুলিশ সুপার মহোদয় ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড, মালখানা, হাজতখানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সার্ভিস ডেলিভারি সেন্টার, থানা ব্যারাক সরেজমিনে পরিদর্শন সহ থানায় কর্মরত অফিসার-ফোর্সের দৈনন্দিন কার্যক্রম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পর্যালোচনা করেন।
পরিদর্শন শেষে থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং মাধ্যমে নিয়মিত বিট পুলিশিং সমাবেশ, উঠান বৈঠক কার্যক্রম জোরদার করার মাধ্যমে অপরাধ দমনে জনগণকে সম্পৃক্ত করার আহ্বান জানান। 
তিনি থানা এলাকায় গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধির মাধ্যমে গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অবলম্বন করে নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা সহ মামলা তদন্তের ক্ষেত্রে গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে কর্মকর্তাগণকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন এবং সকলকে পেশাদারিত্বের সাথে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান।
পরিদর্শনকালে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ জনাব বিপ্লব কুমার বিশ্বাস সহ থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ ও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।