শেরপুর

নালিতাবাড়ীতে অবৈধপথে আসা ৬টি বন্দুকসহ একজন আটক।

  স্বাধীন বাংলা নিউজ ১৫ এপ্রিল ২০২৩ , ৩:৫৯ পিএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ীতে অবৈধপথে আসা ৬টি বন্দুকসহ একজন আটক।



নালিতাবাড়ীতে অবৈধপথে আসা ৬টি বন্দুকসহ একজন আটক।
শেরপুরে অবৈধপথে আসা ৬টি বন্দুকসহ মাসুম বিল্লাহ ওরফে বুলবুল (৩০) নামে একজনকে আটক করেছে নালিতাবাড়ি থানা পুলিশ। এসময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা ও মোটরসাইকেল জব্দ করা হয়। 
শনিবার (১৫ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। 
তিনি জানান, অস্ত্রগুলো প্রাথমিকভাবে ইয়ারগান সদৃশ্য মনে হলেও তা এক্সপার্টের কাছে পাঠানো হবে। এ ঘটনায় তার বিরুদ্ধে চোরাকারবারী হিসেবে মামলা দায়ের করা হলেও অস্ত্রগুলো মারণাস্ত্র প্রমাণ হলে তাদের বিরুদ্ধে আগ্নেয়াস্ত্রের বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হবে।
পুলিশ সুপার জানায়, নালিতাবাড়ি থানা পুলিশ গোপন সংবাদে জানতে পারে ভারত থেকে সীমান্ত পথে অবৈধভাবে একটি অস্ত্রের চালান বাংলাদেশে প্রবেশ করবে। সে প্রেক্ষিতে শুক্রবার রাতে উপজেলার সীমান্তবর্তী সমশ্চুরা লালটেঙ্গুর পাহাড়ের কাছে বারোমারি সীমান্ত সড়কে পুলিশ ব্যারিকেড দেয়। একটি মোটরসাইকেল ও একটি ব্যাটারিচালিত অটোরিকশা আসতে দেখে তাদেরকে থামার সংকেত দেয়। এসময় মোটরসাইকেল ও অটোরিকশাটি ফেলে চালকরা পাহাড়ের অন্ধকারে পালিয়ে যায়। পুলিশ অটোরিকশার পিছনের সিটে থাকা মাসুম বিল্লাহ ওরফে বুলবুলকে (৩০) আটক এবং আলাদা আলাদা প্যাকেটে থাকা ৬টি অস্ত্র উদ্ধার করে। 
বুলবুল জিজ্ঞাসাবাদে জানায় মোটরসাইকেল ফেলে পলাতক ব্যাক্তির নাম সাইদুল ইসলাম (৩২)। সে ঝিনাইগাতী উপজেলার কালিবাড়ি বানিয়াপাড়া গ্রামের আবু তাহেরের ছেলে। পলাতক অটো ড্রাইভার একই উপজেলার গিলাগাছা গ্রামের শামসুল হকের ছেলে মো. মনির (২৫)। 
পুলিশ জানায় পলাতকদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করা হবে এবং এই চক্রের মূলহোতাদের বের করা হবে।