সমগ্র বাংলা

শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  স্বাধীন বাংলা নিউজ ১০ এপ্রিল ২০২৪ , ৭:৩৬ পিএম অনলাইন সংস্করণ

শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মিজানুর রহমান,(ঝিনাইগাতী) শেরপুর প্রতিনিধি :”পারস্পারিক সহযোগীতায় উষ্ণ আন্তরিক আবেশে আসুন আলোকিত হই, আলোকিত করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ঐতিহ্যবাহী অরাজনৈতিক সংগঠন “শিকড় ঝিনাইগাতী” এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী সমিতির সভাকক্ষে এর আয়োজন করা হয়।

অত্র সংগঠনের সভাপতি মো. আব্দুল আওয়াল এর সভাপতিত্বে এবং সহ সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অত্র সংগঠনের যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ রায়, শেখ হাসিনা মেডিকেল কলেজের শিশু বিভাগের সহকারি অধ্যাপক, অত্র সংগঠনের সাধারণ সম্পাদক ডা: সাইফুল আমিন মুক্তা, শেখ হাসিনা মেডিকেল কলেজের নাক,কান, গলা বিভাগের সহকারি অধ্যাপক ও বিভাগীয় প্রধান, অত্র সংগঠনের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ডা: আব্দুল করিম, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রভাষক লোকমান কবির, খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক, মোস্তাফিজুর রহমান ডিপটি, শেরপুর জেলা সদর হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ও সার্জন ডা: নুরজাহান বেগম নূরী প্রমুখ।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

এর আগে সংগঠনের পক্ষ থেকে দেড় শতাধিক হত-দরিদ্র রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিলে সংগঠনের সর্বস্তরের সদস্য ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এতে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতি বছর অত্র সংগঠনের পক্ষ থেকে চিকিৎসা ও শিক্ষা বৃত্তি সহ নানা ধরণের সেবা প্রদান করে আসছে।