নালিতাবাড়ী

৩নং রাজারনগর ইউনিয়নের নৌকার প্রার্থীর পক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভা

  স্বাধীন বাংলা নিউজ ৬ নভেম্বর ২০২১ , ১:২১ এএম অনলাইন সংস্করণ

৩নং রাজারনগর ইউনিয়নের নৌকার প্রার্থীর পক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভা

 

৩নং রাজারনগর ইউনিয়নের নৌকার প্রার্থীর পক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভা। 

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৩ নং রাজনগর ইউনিয়নে, ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ইউপি নির্বাচনী  প্রস্তুতি সভা আয়োজন করা হয়। 

ইউপি নির্তৃবাচনে তৃতীয় ধাপে তফসিলে নালিতাবাড়ী উপজেলার ১২ ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদের চলছে নির্বাচনী প্রচারণায়।

সেই ধারাবাহিকতায় রাজনগর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি  বীর মুক্তিযোদ্ধা বিপ্লব বর্মন এর পক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নির্বাচনী প্রস্তুতি আলোচনা সভা ৬ নভেম্বর শনিবার সন্ধ্যায় আয়োজন করা হয়। 

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, রাজনগর ইউনিয়নের দুইবারের সফল চেয়ারম্যান প্রভাষক ফারুক আহমেদ বকুল।    

উপস্থিত ছিলেন রাজনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব জয়েদালী সহ ইউনিয়ন আওয়ামীলীগের সকল সদস্য, ওয়ার্ড আওয়ামীলীগ,   ইউনিয়ন যুবলীগ সহ সকল নেতাকর্মী। 

আলোচনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুল বলেন আমাদের ইউনিয়নের  আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নালিতাবাড়ী উপজেলার সকল ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদের  মধ্যে সেরা, তিনি বীর মুক্তিযোদ্ধা, তিনি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি। তাকে অযোগ্য বলতে পারবেন না। তিনি আমাদের এই দেশের জন্য যোদ্ধ করেছেন, তিনি জীবন বাজি রেখে আমাদের দেশ কে স্বাধীন করেছেন।  আমাদের সুযোগ এসেছে তার জন্য কিছু করার। আসুন আমরা ঘরে বসে না থেকে ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিটি সদস্য বিপ্লব হয়ে মাঠে নামি, ভোটারদের কাছে যায়।  আমরা ভোটের মাধ্যমে জয় আনতে চাই।

 আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা বিল্পব বর্মন   বক্তব্য বলেন আমাকে আমাদের প্রধানমন্ত্রী সম্মান করে আওয়ামীলীগের মনোনীত করে নৌকা প্রতীক দিয়েছে। আপনাদের সেবা করার আমায় একটা সুযোগ দেন, আপনাদের ভোটের মাধমে। 
এসময় আরও অন্যান্য নেতাকর্মী বক্তব্য রাখেন।