শেরপুর

জাতীয় শোক দিবস উপলক্ষেঝিনাইগাতীতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের খাদ্য সামগ্রী বিতরণ

  স্বাধীন বাংলা নিউজ ১৭ অগাস্ট ২০২৩ , ১২:৫১ এএম অনলাইন সংস্করণ

জাতীয় শোক দিবস উপলক্ষেঝিনাইগাতীতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের খাদ্য সামগ্রী বিতরণ



জাতীয় শোক দিবস উপলক্ষে
ঝিনাইগাতীতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের খাদ্য সামগ্রী বিতরণ। 
মিজানুর রহমান,(ঝিনাইগাতী) শেরপুর প্রতিনিধিঃঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি : স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে 
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, শেরপুরের ঝিনাইগাতীর আয়োজনে গরিব, দুস্থ ও অসহায় ৫০টি পরিবারের মাঝে শুকনা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
১৬ আগষ্ট বুধবার বিকেলে উপজেলার নয়া রাংটিয়া আদর্শ আশ্রয়ন প্রকল্প-২ এ এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।”শোক থেকে শক্তি, শোক থেকে জাগরণ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইগাতী উপজেলা আবাসিক প্রকৌশলী রুকুনুজ্জামানের সভাপতিত্বে উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সহকারি কমিশনার(ভুমি) মো. আশরাফুল কবীর। বিশেষ অতিথি ছিলেন, শেরপুরের নির্বাহী প্রকৌশলী শাহাব উদ্দিন।
এসময় অন্যান্যদের মাঝে উপসহকারি প্রকৌশলী মোখছেদুল আলম সোহাগ,জাতীয় বিদ্যুৎ লীগ শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সহ জেলা ও উপজেলা প্রকৌশলের অন্যান্য কর্মকর্তা কর্মচারি, স্থানীয় জনসাধারণ, সাংবাদিক ও উপকারভোগীগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ৫০টি পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫ কেজি চাল, ২কেজি আলু,১ লিটার তেল,১কেজি ডাল এবং ১ কেজি লবন প্রদান করেন অতিথিগণ।