শেরপুর

শেরপুর জেলার বীর মুক্তিযোদ্ধাগণের পিতা মাতাদের সংবর্ধনা ও মাল্টিপারপাস শেড উদ্বোধন

  স্বাধীন বাংলা নিউজ ২১ জুলাই ২০২৩ , ১২:১০ এএম অনলাইন সংস্করণ

শেরপুর জেলার বীর মুক্তিযোদ্ধাগণের পিতা মাতাদের সংবর্ধনা ও মাল্টিপারপাস শেড উদ্বোধন



শেরপুর জেলার বীর মুক্তিযোদ্ধাগণের পিতা মাতাদের সংবর্ধনা ও মাল্টিপারপাস শেড উদ্বোধন
 শেরপুর জেলার বীর মুক্তিযোদ্ধাগণের শ্রদ্ধেয় পিতা মাতাদের সংবর্ধনা ও পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেড এর উদ্বোধন করা হয়েছে। 
২০ জুলাই বৃহস্পতিবার দুপুর দেড়টায় শেরপুর পুলিশ লাইন্সে নব নির্মিত মাল্টিপারপাস শেডে জেলা পুলিশের ব্যতিক্রমধর্মী আয়োজন শেরপুর জেলার বীর মুক্তিযোদ্ধাগণের শ্রদ্ধেয় পিতা মাতাদের নিয়ে এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
শেরপুর জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম। 
অনুষ্ঠানে শেরপুর জেলার বীর মুক্তিযোদ্ধাগণ যাদের শ্রদ্ধেয় পিতা মাতা এখনো জীবিত আছেন তাদের সম্মানে এই ব্যতিক্রমধর্মী আয়োজন করেন শেরপুর জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। 
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগণের পিতা মাতাদের সম্মানে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এসময় তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আর তাদের পিতা-মাতারা পৃষ্ঠপোষক, তাদের উৎসাহ ও ত্যাগ স্বীকারের কারণেই সন্তানরা দেশ মাতৃকাকে রক্ষায় যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছেন। কাজেই তাদের মূল্যায়নে স্বাধীনতার ৫২ বছর পর যে আয়োজন তা সামান্য হলেও বিরল। পরে মুক্তিযোদ্ধাগণ ও তাদের পিতা মাতাদের সাথে নিয়ে প্রধান অতিথি ও সভাপতি মধ্যাহ্ন ভোজে অংশ গ্রহণ করেন। এর আগে প্রধান অতিথিকে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করেন পুলিশ সুপার। এছাড়াও অতিথিদের উত্তরীয় পরিয়ে দেন। 
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সোহেল মাহমুদ পিপিএম-এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) আব্দুল্লাহ আল-মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ফখরুজ্জামান জুয়েল পিপিএম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার এ.এস.এম. নুরুল ইসলাম হিরো, শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈমসহ জেলার বীর মুক্তিযোদ্ধাগণও তাদের জীবিত পিতা মাতা এবং জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।
 
অপরদিকে একই দিন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-এর সার্বিক তত্বাবধানে নব নির্মিত মাল্টিপারপাস শেড এর শুভ উদ্বোধন বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।