ময়মনসিংহ

ময়মনসিংহে ত্রিশাল ৩ পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনতাই।

  স্বাধীন বাংলা নিউজ ১৮ মার্চ ২০২৪ , ১২:৫৯ পিএম অনলাইন সংস্করণ

ময়মনসিংহে ত্রিশাল ৩ পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনতাই।

অমিত হাসান ইমন, বিশেষ প্রতিনিধি ( ময়মনসিংহ)
ময়মনসিংহের, ত্রিশালে পুলিশের তিন কর্মকর্তাকে কুপিয়ে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।
আহত পুলিশ কর্মকর্তারা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।রোববার (১৭ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০ টায় ত্রিশালের ধানিখলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত পুলিশ কর্মকর্তারা হলেন, এসআই ইসমাইল হোসেন (৩০), এসআই গোলাম রসুল (৩৫) ও এএসআই রাকিব (৩৯)। তারা প্রত্যেকেই ত্রিশাল থানার কর্মরত।
বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই, মোহাম্মদ জাহাঙ্গীর।তিনি জানান, (এসআই,) রাকিবের পেটে কোপ লেগেছে। তিনি অপারেশন থিয়েটারে রয়েছেন। এ ছাড়া এসআই, ইসমাইলের পিঠে ও (এসআই)রসুলের কনুইয়ের ওপরে কোপানোর আঘাত রয়েছে।
শুরুতে রক্তক্ষরণ বন্ধ হচ্ছিল না। আহতদের বেডে পাঠানো হয়েছে। তাদের মধ্যে রাকিবের অবস্থা কিছুটা গুরুতর।
ত্রিশাল থানার ওসি (তদন্ত) চাঁদ মিয়া জানান, বেদেনা নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ধরতে ধানিখলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া এলাকায় যান ওই পুলিশ কর্মকর্তারা। আসামিকে বাড়িতে পেয়ে গ্রেপ্তার করতে চাইলে তার ছেলে নাইম ও হারুন এলোপাতাড়ি তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে তার মাকে ছিনিয়ে নিয়ে যান। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে আসামি বেদেনাসহ অন্যরা পালিয়ে গেছেন। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।