শেরপুর

নালিতাবাড়ী থানা পুলিশ ভোটকেন্দ্রে নিরাপত্তা সদস্য কতজন করে মোতায়েন করলেন

  স্বাধীন বাংলা নিউজ ৬ জানুয়ারী ২০২৪ , ৬:২৫ পিএম অনলাইন সংস্করণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি শেরপুর ২ আসনে সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষভাবে সম্পন্নের লক্ষ্যে শেরপুর জেলার নালিতাবাড়ী থানা পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ জানুয়ারি) সকালে নালিতাবাড়ী থানা সংলগ্ন তারাগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ প্যারেড অনুষ্ঠিত হয়।

ব্রিফিং প্যারেডে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ইলিশায় রিছিল, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) দিদারুল ইসলাম, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূইয়া, তদন্ত কর্মকর্তা আঃ লতিফ মিয়া, সেকেন্ড অফিসার সাইদুর ইসলাম প্রমুখ।

শতভাগ সততা, নিরপেক্ষতা, পেশাদারিত্বে পুলিশি দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করা হয় ব্রিফিং প্যারেডে। সম্পূর্ণ সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ভোট প্রদানে বাধা প্রদান, জাল ভোট বা প্রভাব খাটানোর বিষয়ে যথাযথ আইনি প্রক্রিয়ার নির্দেশনাও দেয়া হয়।

জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষ্যে যে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে শেরপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখা ও জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। ভোট কেন্দ্রভিত্তিক পুলিশ ও আনসার  এবং পর্যাপ্ত সংখ্যক মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই পুলিশ মোতায়েন সহ র‍্যাব, বিজিবি ও সেনাবাহিনীর  সদস্যদের মোতায়েনের ব্যবস্থা করা হয়েছে।