দেশজুড়ে

শেরপুরের নকলায় সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

  স্বাধীন বাংলা নিউজ ২৪ নভেম্বর ২০২৩ , ১:৫৫ এএম অনলাইন সংস্করণ

শেরপুরের নকলায় সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান শামীম, 
শেরপুর প্রতিনিধি: শেরপুরেরপরিবার কল্যাণের সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচ.এম সরওয়ার্দী বাবু।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন এর সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা সহকারী দিদারুল আল-আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ্যাডভোকেসি সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. রাশেদুজ্জামান রাতুল ও সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা কানিজ ফাতেমা প্রমুখ।

“নিরাপদ মাতৃত্ব, পরিকল্পিত পরিবার স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার” এই শ্লোগানে আগামী ৯ থেকে ১৪ ডিসেম্বর এ সেবা সপ্তাহ পালন করা হবে। বাল্যবিবাহ রোধ কল্পে সচেতনতা বৃদ্ধি, নিরাপদ মাতৃত্ব, প্রসব পরবর্তী সেবা নিয়ে সচেতন করা হবে।