শেরপুর

আমানত বুঝিয়ে নিতে বললেন সংসদ উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী

  স্বাধীন বাংলা নিউজ ১২ নভেম্বর ২০২৩ , ৭:০২ পিএম অনলাইন সংস্করণ

আমানত বুঝিয়ে নিতে বললেন সংসদ উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী

আপনাদের দেওয়া আমানত আপনাদেরকে বুঝিয়ে দিলাম।আপনারা বুঝিয়ে নিবেন। আমি আপনাদের জন্যই কাজ করি। নির্বাচনী এলাকায় মেধাবী শিক্ষার্থীদের অর্থ এবং বিনামুল্যে কৃষকদের মাঝে বীজ বিতরন করতে এসে বক্তব্যে বললেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এমপি ।


১২ নভেম্বর(রবিবার) নালিতাবাড়ী উপজেলার নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক ও সমমান দাখিল মাদ্রাসার সকল মেধাবী শিক্ষার্থী ও উপজেলার বিভিন্ন গোরস্থান ও শ্মশানের মাটি ভরাটের জন্য নগদ অর্থ এবং চেক বিতরণ করেন। এছাড়াও উপজেলার কৃষকদের মাঝে বিনামুল্যে বিজ বিতরণ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী। নালিতাবাড়ী উপজেলায় দুটি ভাগে এই বিতরণ কর্মসূচি করা হয়। উপজেলা পরিষদের মুজিব শতবর্ষ মঞ্চ ও উপজেলা পাবলিক অডিটোরিয়ামে এসব অনুদানের চেক ও বীজ বিতরণ করেন তিনি।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিলের সভাপতিত্বে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অনুদানের চেক ও সার বিতরণ করেন। এতে উপজেলার মাধ্যমিক স্কুল ও দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে এক হাজার টাকা করে মোট চুয়াল্লিশ লক্ষ টাকা, নিম্ন মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে এক হাজার টাকা করে মোট চার লক্ষ আশি হাজার টাকা, ঐচ্ছিক তহবিল কর্তৃক শ্মশান ও গোরস্থানের মাটি ভরাটের লক্ষে পাঁচ হাজার টাকা করে মোট দুই লক্ষ আশি হাজার টাকা, প্রেসক্লাব কল্যাণ তহবিলে এক লক্ষ দুই হাজার টাকা সহ সর্বমোট বায়ান্ন লক্ষ বাষট্টি হাজার টাকা অর্থ বিতরন করেন তিনি।


এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, পৌর সভার মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ করুনী, সহ সভাপতি ইছমত আরা আসমা, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশাররফ হোসেন,সারোয়ার আহাম্মেদ স্বপন।


এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক জেলা আওয়ামিলীগের সদস্য আলহাজ্ব সরকার গোলাম ফারুক, কেন্দ্রীয় আওয়ামিলীগের উপ কমিটির সদস্য -উপজেলা আওয়ামিলীগের অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব, আব্দুল লতিফ, জাহাঙ্গীর আলম,প্রচার সম্পাদক ইউপি চেয়ারম্যান মো: বিল্লাল হোসেন চৌধুরীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।