শেরপুর

শেরপুরে আঞ্চলিক পাসপোর্ট অফিস উদ্বোধন করলেন হুইপ আতিক এমপি

  স্বাধীন বাংলা নিউজ ১৯ অক্টোবর ২০২৩ , ৯:০১ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে আঞ্চলিক পাসপোর্ট অফিস উদ্বোধন করলেন হুইপ আতিক এমপি

শেরপুর-ঢাকা মহাসড়কের পার্শ্বে নবীনগর এলাকায় শেরপুর জেলার আঞ্চলিক পাসপোর্ট অফিসের নব-নির্মিত নিজস্ব ভবনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে। ১৯ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার বিএসপি, এনডিসি, এইচডিএমসি, এএফডব্লিওসি, পিএসসি-জি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি শেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের নব-নির্মিত ভবনের উদ্বোধন করেন।

এর আগে প্রধান অতিথির বক্তব্যেয় হুইপ আতিক এমপি বলেন, শেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস আজ নিজস্ব ভবনে যাত্রা শুরু হলো। ২৫ শতাংশ জমিতে ৫তলা ফাউন্ডেশন এবং তৃতীয়তলা বিশিষ্ট ও ৪ কোটি ৪১ লাখ টাকা ব্যয়ে মনোরম পরিবেশ এই পাসপোর্ট অফিসটির যাত্রা শুরু হলো। শেরপুরবাসী ও সকল নাগরিক সহজভাবে পাসপোর্ট সেবা পায় এজন্য সংশ্লিষ্টদের প্রতিখেয়াল রাখার আহ্বান জানান। সেই সাথে পাসপোর্ট করতে আসা মানুষ যাতে হয়রানির শিকার না হয় সেদিকে দৃষ্টি রাখতে হবে এবং কোন দালাল দ্বারা নিয়ন্ত্রিত হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে তিনি সর্তক করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আঞ্চলিক পাসপোর্ট ভবন নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক যুগ্ম সচিব মো. ছারোয়ার হোসেন, পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম সেবা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ।

এসময় অন্যান্যদের মধ্যে সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, জেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রশিদ, সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ আ.জ.ম রেজাউল করিম জুয়েল, সেকান্দর আলী কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মো. আখতারুজ্জামান, আওয়ামী লীগ নেতা তাপস সাহা, জেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, শহর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা মানিক দত্ত, প্রেসক্লাব সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।