বাংলাদেশ

আমি যা দিচ্ছি তা যেন নয়-ছয় না হয়ঃসংসদ উপনেতা মতিয়া চৌধুরী

  স্বাধীন বাংলা নিউজ ১৯ অক্টোবর ২০২৩ , ৬:৪৮ পিএম অনলাইন সংস্করণ

আমি যা দিচ্ছি তা যেন নয়-ছয় না হয়ঃসংসদ উপনেতা মতিয়া চৌধুরী।

জাতীয় সংসদের সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী আজ ১৯ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে নালিতাবাড়ীতে উপজেলা অডিটোরিয়াম ও মুজিব শতবর্ষ মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে বলেন-আওয়ামীলীগ ক্ষমতায় আসলেই আপনারা কিছু পান । আর না আসলে আপনারা কিছুই পান না। এটাই হলো বাস্তবতা। পাওয়ার জন্যই শেখ হাসিনার দরকার। এই কথাটা মাথায় রাখলেই আপনাদের ছেলে-মেয়েরা পড়াশোনা করে, মসজিদ, মাদরাসা, রাস্তা-ঘাট,স্কুল কলেজ সবকিছুই সুন্দরভাবে সাজিয়ে তুলবে। দেশ এগিয়ে যাবে। নালিতাবাড়ীর মানুষ সুন্দরভাবে চলবে। আমি যা দিচ্ছি তা যেন নয় ছয় না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। আগামিতে আমরা যাতে আরো সুন্দর বাংলাদেশ গড়ে তুলতে পারি। এই প্রত্যাশায় সব সময়।


সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী ১৯ অক্টোবর, বৃহ্স্পতিবার সকালে উপজেলার কাপাসিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে শিক্ষার্থী ও ইউনিয়নবাসীর মধ্যে নগদ অর্থ এবং কম্বল বিতরণের মধ্য দিয়ে দ্বিতীয় দিনের কার্যক্রম শুরু করেন। পরে তিনি মুজিব শতবর্ষ মঞ্চ কৃষি প্রণোদনা বিতরণ এবং উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলার সকল মসজিদের ইমাম মোয়াজ্জেনদের মাঝে কম্বল ও শিক্ষাপ্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণ করেন।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার খৃষ্টফার হিমেল রিছিল,উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন,সারোয়ার আহম্মেদ স্বপ্ন,সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব, আব্দুল লতিফ, জাহাঙ্গীর আলম।
এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক জেলা নেতা আলহাজ্ব সরকার গোলাম ফারুক,কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সদস্য বাবু গোপাল চন্দ্র সরকার প্রমুখ।

অগ্নিকন্যা টিআর, কাবিখা, কাবিটা প্রকল্প থেকে নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নবাসী, ইমাম-মুয়াজ্জিন, নৈশ প্রহরী, ঠাকুর, সেবায়েত,পাল পুরোহিতদের মাঝে কম্বল বিতরণ, মসজিদ সমুহে টিন, নগদ অর্থ বিতরণ, এবতেদায়ী মাদরাসায় দ্বিতীয় থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত টপ টুয়েন্টি এবং নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা, কলেজ এবং কওমী মাদরাসা সমুহে অনুদান সহযোগিতার লক্ষ্যে এসব প্রণোদনা বিতরণ করছেন।