নকলা

নকলায় গলায় ফাঁস দিয়ে এক মহিলায় আত্মহত্যা

  স্বাধীন বাংলা নিউজ ২০ নভেম্বর ২০২১ , ৮:৫৮ পিএম অনলাইন সংস্করণ

নকলায় গলায় ফাঁস দিয়ে এক মহিলায় আত্মহত্যা



নকলায় গলায় ফাঁস দিয়ে এক মহিলায় আত্মহত্যা 
মো. ফিরোজ উদ্দিন,নকলা উপজেলা প্রতিনিধিঃ
শেরপুরের নকলায় গলায় ফাঁস দিয়ে এক মহিলার মৃত্যু হয়েছে। মৃত মহিলা রিনা বেগম (৩৫) একজন গার্মেন্টস কর্মী ছিলেন ঘটনাটি ঘটেছে ২০ নভেম্বর শনিবার বিকালে। মহিলাটি উপজেলার পাঠাকাটা গ্রামের আজগর আলীর কন্যা।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে দিনাজপুরে ওই মহিলার বিয়ে হয়। সেখানে তার একটি পুত্র সন্তানও রয়েছে।সংসার চলাকালীন সময়ে স্বামী স্ত্রীর মাঝে দ্বন্দ হয় এবং এক পর্যায়ে তাদের তালাক হয়ে যায়। পরে রিনা বেগম তার একমাত্র ছেলেকে তার বাবা মায়ের কাছে রেখে নিজেকে চালাতে টাকা রোজগারের জন্য ঢাকার সালনায় গার্মেন্টেসে চাকরি নেন। নিজ বাড়িতে তার আসা যাওয়া কম হয়। মাত্র ১৫ দিন আগে সে নকলায় আসে। আজ বিকালে রিফাত তার মা রিনা বেগমকে বশত ঘরের ধন্যার সাথে ঝুঁলে থাকতে দেখে ঝুঁলন্ত মায়ের পায়ে ধরে চিৎকার শুরু করলে ধন্যা থেকে মেঝোতো পড়ে যায় রিনা বেগমের লাশ।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়ার প্রস্ততি চলছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এবং সাথে সাথে তা জানানো হয়।