নালিতাবাড়ী

শেরপুরে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ২

  স্বাধীন বাংলা নিউজ ১০ ফেব্রুয়ারী ২০২২ , ৬:০৫ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ২



শেরপুরে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ২
হাফিজুর রহমান লাভলু শেরপুরঃ
শেরপুরে পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর সদস্যরা। ৯ ফেব্রুয়ারি বুধবার রাতে সদর উপজেলার চৈতনখিলা বটতলা বাজার ও শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সদর উপজেলার চৈতনখিলা এলাকার নায়েব আলীর ছেলে ফালু মিয়া (৩৭) ও শ্রীবরদী উপজেলার উত্তর খরিয়া গ্রামের আবুল হাসেমের ছেলে মাজহারুল ইসলাম (৩২)।১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে মাদক আইনের পৃথক দুটি মামলায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে বুধবার রাত ৯টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানাসহ র‌্যাব সদস্যরা শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা বটতলা এলাকায় অভিযান চালায়। ওইসময় সাড়ে ৩ কেজি গাঁজা, মাদক বিক্রির সাড়ে ৫ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী ফালু মিয়াকে আটক করে র‌্যাব। তার বিরুদ্ধে আরও ৪টি মাদক মামলা রয়েছে।
অন্যদিকে একইদিন রাত সোয়া ৯টার দিকে শ্রীবরদী উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের ইন্দিলপুর এলাকায় অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মাজাহারুল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব।
এ ব্যাপারে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। ওই ঘটনায় ২ জনের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে সদর ও শ্রীবরদী থানায় মাদক আইনের পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।