শেরপুর

খালেদা জিয়া রাষ্ট্রীয় নিরাপত্তার অজুহাতে বন্ধ করা অপটিক্যাল ফাইবার ব্যবহার করে -শেরপুরে মতিয়া চৌধুরী

  স্বাধীন বাংলা নিউজ ২৪ ফেব্রুয়ারী ২০২২ , ৭:৩৩ পিএম অনলাইন সংস্করণ

খালেদা জিয়া রাষ্ট্রীয় নিরাপত্তার অজুহাতে বন্ধ করা অপটিক্যাল ফাইবার ব্যবহার করে -শেরপুরে মতিয়া চৌধুরী



খালেদা জিয়া রাষ্ট্রীয় নিরাপত্তার অজুহাতে বন্ধ করা অপটিক্যাল ফাইবার ব্যবহার করে তার ছেলের সাথে কথা বলে-শেরপুরে মতিয়া চৌধুরী 
হাফিজুর রহমান লাভলু, শেরপুরঃ
আওয়ামী লীগে প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়া রাষ্ট্রীয় নিরাপত্তার অজুহাত তুলে অপটিক্যাল ফাইবার বন্ধ করে দিয়েছে। তখন আমরা বিনামূল্যে পাইতাম। গ্রামে কথায় আছে, গাঁধা পানি খায় আংটাইয়া, সেটাই হয়েছে আমাদের বাংলাদেশে। পরে টাকা দিয়ে করতে হয়েছে আমাদের। সবার সাথে যোগাযোগ করতে গেলে অপটিক্যাল ফাইবার লাগবেই লাগবেই, তাই শেখ হাসিনা সারাদেশে অপটিক্যাল ফাইবার করেছে। 
২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে সাত বছর পর আয়োজিত শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, তখন নাকি রাষ্ট্রীয় নিরাপত্তার সিদ্ধান্ত সঠিক ছিল, রাষ্ট্রীয় নিরাপত্তা আউট হয়ে যাবে বলেই ওইদিন অপটিক্যাল ফাইবার হতে দেয়নি। অথচ ওই অপটিক্যাল ফাইবার ব্যবহার করে খালেদা জিয়া তার ছেলের সাথে কথা বলতে পারেন, না হলে উনি পারতেন না।
মতিয়া চৌধুরী আরও বলেন, বাস্তব সত্য হলেও বাঙালির যা অর্জন সবই শেখ হাসিনার হাত ধরে। আর বঙ্গবন্ধুতো বাংলাদেশটাই দিয়ে গেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে যে শ্লোগান দিছে বার বার দরকার শেখ হাসিনা সরকার, এটা প্রতিনিয়ত প্রমাণ করে দিয়েছি।
এর আগে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আ’লীগের সভাপতি ও জাতীয় সংসের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, নির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল (পিপি), জেলাপরিষদ চেয়ারম্যান হোমায়ুন কবির রোমান, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন প্রমুক। 
সম্মেলনে জেলা, উপজেলার আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ইলেকট্রিক ও প্রিন্টমিডিয়ার সাংবাদিকসহ অনেকেই উপস্থিত ছিলেন।