নকলা

নকলায় বর্ণিল আয়োজনে নবীন বরণ করলো চৌধুরী ছবরুন নেছা মহিলা (ডিগ্রি) কলেজ

  স্বাধীন বাংলা নিউজ ৩ মার্চ ২০২২ , ১১:৩৩ পিএম অনলাইন সংস্করণ

নকলায় বর্ণিল আয়োজনে নবীন বরণ করলো চৌধুরী ছবরুন নেছা মহিলা (ডিগ্রি) কলেজ



নকলায় বর্ণিল আয়োজনে নবীন বরণ করলো চৌধুরী ছবরুন নেছা মহিলা (ডিগ্রি) কলেজ
নিজস্ব প্রতিনিধি;- হাসান মিয়া
শেরপুরের নকলায় বর্ণিল আয়োজনে ২০২১-২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করেছে চৌধুরী ছবরুন নেছা মহিলা (ডিগ্রি) কলেজ।
এ উপলক্ষে ৩ মার্চ বৃহস্পতিবার দুপুর দিকে উৎসাহ উদ্দীপনা এবং নানা আয়োজনের মধ্য দিয়ে নবীনদের বরণ ও তাদের ক্লাস উদ্বোধন করা হয়।
কলেজের অধ্যক্ষ আঃ খালেকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শেরপুর জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও উক্ত কলেজের গভর্নিং বোর্ডের সভাপতি জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, যদি জীবনকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে চাও তবে স্মার্ট ফোন কে না বলে দাও। পড়া লেখা করে নিজের ক্যারিয়ার গড়ে সমাজকে আলোকিত কর এরপর স্মার্ট ফোন ব্যবহার করো। সেই সাথে সকলকে দুর্নীতিমুক্ত সমাজ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান তিনি।
উল্লেখ্য, একই দিন জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ কর্তৃক চৌধুরী ছবরুন নেছা মহিলা (ডিগ্রি) কলেজে স্থাপিত বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন ও উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের পাইস্কাতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেওয়া নির্মাণাধীন আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করা হয়।