বাংলাদেশ

বিএনপি নির্বাচনে এলে আমরা খুশি হব:টুঙ্গিপাড়ায় মতিয়া চৌধুরী।

  স্বাধীন বাংলা নিউজ ২৭ ফেব্রুয়ারী ২০২৩ , ১০:১৭ পিএম অনলাইন সংস্করণ

বিএনপি নির্বাচনে এলে আমরা খুশি হব:টুঙ্গিপাড়ায় মতিয়া চৌধুরী।



বিএনপি নির্বাচনে এলে আমরা খুশি হব:টুঙ্গিপাড়ায় মতিয়া চৌধুরী।
নির্বাচনে বিএনপি আসলে আমরা খুশি হব বলে মন্তব্য করেছেন বাংলাদেশের একাদশ জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী। সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
এ সময় সংসদ উপনেতা বলেছেন, নির্বাচন হবে অংশগ্রহণমূলক। দেশের বিভিন্নদল নির্বাচনে অংশগ্রহণ করবে বলে আমরা বিশ্বাস করি।
মতিয়া চৌধুরী আরও বলেন, আমাদের শাসনতন্ত্রে কি কোথাও লেখা আছে কোনো দল নির্বাচন না করলে সেটি গ্রহণযোগ্য হবে না। আর বর্তমান সংসদ এমন কোনো ভুল কাজ বা
গণবিরোধী কাজ করেনি যে সংসদীয় ব্যবস্থাটাই বাতিল করতে হবে। এই ধরনের কোনো সিদ্ধান্ত জনগণও নেয়নি। বিএনপি নির্বাচনে আসলে আমরা খুশি হব।
কৃষকদের ভর্তুকীর ব্যাপারে সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সাংবাদিকদের বলেন, কৃষি ক্ষেত্রে যথেষ্ট ভর্তুকি দেওয়া আছে। এত ভর্তুকি পৃথিবীর কয়টা দেশে দেয়? আমি আপনাদের (সাংবাদিক) অনুরোধ করব আপনারা পর্যালোচনা করে দেখেন। সেটার তুলনামূলক চিত্র আপনারাই তুলে ধরেন। কাগজপত্র বিশ্লেষণ করে এটা নিয়ে আপনারা স্টোরি করেন। তারপর দেখা যাবে আমরা সবাইকে কম দেই, নাকি বেশি দেই।
এর আগে তিনি জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।
এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বঙ্গবন্ধুর সমাধি সৌধের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।