নকলা

নকলায় গ্রামীণ বাজারের ২য় তলা ভবন উদ্বোধন

  স্বাধীন বাংলা নিউজ ৫ মার্চ ২০২৩ , ৭:০৫ পিএম অনলাইন সংস্করণ

নকলায় গ্রামীণ বাজারের ২য় তলা ভবন উদ্বোধন



নকলায় গ্রামীণ বাজারের ২য় তলা ভবন উদ্বোধন
হাসান মিয়া, নকলা উপজেলা প্রতিনিধি: 
দেশব্যাপী গ্রামীণ বাজার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি’র) বাস্তবায়নে শেরপুরের নকলায় বানেশ্বর্দী ইউনিয়নের আওতাধীন বাউসা বাজারে ৪ তলা ফাউন্ডেশন বিশিষ্ট গ্রামীণ বাজার ২য় তলা ভবন এর উদ্বোধন করা হয়েছে।
০৫ মার্চ রবিবার দুপুরে ২ কোটি ১৩ টাকা ব্যায়ে এই ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে (ভার্চ্যুয়ালি) বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এম.পি ।
উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ এর সভাপতিত্বে ও বানেশ্বর্দী ইউনিয়ন আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি শরিফ হাসান এর সঞ্চালনায় সভায় এছাড়াও অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজ, বাউশা বাজার পরিচালনা কমিটির সভাপতি আঞ্জুমান আরা বেগম বক্তব্য রাখেন।
এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আঃ রশিদ সরকার, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সোহেলসহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাধারণ জনগন এবং নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।