জামালপুর

জামালপুরে ট্রাকে করে গরুচুরি করতে ধাওয়ায় এক চোরের মৃত্যু

  স্বাধীন বাংলা নিউজ ১৩ মে ২০২৩ , ৮:৪১ পিএম অনলাইন সংস্করণ

জামালপুরে ট্রাকে করে গরুচুরি করতে ধাওয়ায় এক চোরের মৃত্যু



জামালপুরে ট্রাকে করে গরুচুরি জনতার ধাওয়া খেয়ে পালাতে গিয়ে এক চোরের মৃত্যু 

রিপন মিয়া,
 মাদারগঞ্জ, জামালপুর৷ 
জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলায় এক গরুচোর নিহত, গতকাল ( শনিবার ) আনুমানিক রাত ৩ টার সময় উপজেলার কড়ইচুরা ইউনিয়নের মহিষবাথান এলাকা থেকে চোর চক্রটি দুইটি গরু চুরি করে ট্রাকে করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতা ধাওয়া দিলে ট্রাক থেকে নেমে পালানোর সময় গুরুতর আহত হয়ে রাস্তার পাশে পড়ে যায় অজ্ঞাতপরিচয়ে এক চোর, এবং গণধোলাই খেয়ে গুরুতর আহত হন ট্রাক ড্রাইভার। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় চক্রটির দুই সদস্যকে উদ্ধার করেন পুলিশ।
 চিকিৎসার জন্য জামালপুর সরকারী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত পরিচয়ে একজনকে মৃত ঘোষণা করেন। অপর জন আহত ট্রাক চালক মুকুল মিয়া ( ৩১ ) জামালপুর সরকারি হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে, আহত ট্রাক ড্রাইভার( মুকুল ) রাজশাহী জেলার তানোর উপজেলার নবনব গ্রামে জব্বার আলীর ছেলে । এ ঘটনায় একজন পালাতক রয়েছে। এ ব্যাপারে গরু দুটির মালিক শ্যামল মিয়া জানান আমার গরু চুরি হয়েছে এজন্য আমি চিৎকার ও ডাকাডাকি শুরু করি, পরে জানতে পারি উত্তর পাড়ার লোকজন ট্রাকটি আটকাতে সক্ষম হয়েছে, পালতে গিয়ে একজন গুরুতর আহত অবস্থায় রাস্তার পাশে পড়ে ছিলো, আর ট্রাক ড্রাইভার জনতার হাতে ধোলাই খেয়ে আটক হয়েছে। 
এ বিষয়ে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই, পরে চুরি হওয়া গরু ও চুরির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করি,এবং আহত দুই চোরকে চিকিৎসার জন্য জামালপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে অজ্ঞাত পরিচয়ে একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।