বাংলাদেশ

খাগড়াছড়িতে শিক্ষিকা এশা’র রহস্যজনক মৃত্যুস্বামী উদ্দীপন আটক

  স্বাধীন বাংলা নিউজ ২২ জুলাই ২০২৩ , ৩:৫৩ পিএম অনলাইন সংস্করণ

খাগড়াছড়িতে শিক্ষিকা এশা’র রহস্যজনক মৃত্যুস্বামী উদ্দীপন আটক



খাগড়াছড়িতে শিক্ষিকা এশা’র রহস্যজনক মৃত্যু
স্বামী উদ্দীপন আটক
খাগড়াছড়ি জেলা প্রতিনিধি: খাগড়াছড়িতে এশা ত্রিপুরা (নবীনা) নামে এক প্রাইমারি স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ জুলাই) ভোররাতে তাকে মৃত অবস্থায় শহরের মহাজনপাড়াস্থ ভাড়া বাসার বাথরুমে পাওয়া গেছে বলে জানিয়েছেন পরিবারের লোকজন। সুরতহাল তদন্তের পর হত্যাকান্ড সন্দেহে মৃতের স্বামী উদ্দীপন ত্রিপুরাকে আটক করেছে পুলিশ। 
খাগড়াছড়ি সদর থানার ওসি আরিফুর রহমান জানান,”সুরতহাল তদন্তে শিক্ষিকার মৃতদেহে অনেকগুলো আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আলামত ও আচরনে সন্দেহ হওয়ায় স্বামী উদ্দীপন ত্রিপুরাকে আটক করা হয়েছে। যথাসময়ে আদালতে সোপর্দ করা হবে।” 
খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন তপ্ত মাস্টার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা 
এশা ত্রিপুরা স্বামী ও দুই সন্তানকে নিয়ে খাগড়াছড়ি শহরের মহাজনপাড়ায় ভাড়া বাসায় থাকতেন। 
বৃহস্পতিবার কয়েকজন সহকর্মী শিক্ষক গভীর রাত পর্যন্ত এশার মহাজনপাড়াস্থ বাসায় নিমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তবে ভোররাতে বাথরুমে শিক্ষিকা স্ত্রীর মৃতদেহ দেখার সময় দুই অবুঝ শিশু ও তিনি ছাড়া বাসায় অন্য কেউ ছিল না বলেও জানান উদ্দীপন। 
নিহত এশা ত্রিপুরার পার্শ্ববর্তী বাসার ভাড়াটিয়া ডাঃ সুবল জ্যেতি চাকমা কর্মস্থল থেকে ফিরে রাত দেড়টার দিকে গেইটে অপেক্ষমান থাকা অবস্থায় কোন মহিলার আত্মচিৎকার শুনতে পেয়েছেন এবং সকালে পার্শ্ববর্তী বাসার শিক্ষিকার মৃত্যুর খবর পান বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিলে তা মুহুর্তে ভাইরাল হয়েছে। 
এদিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে সুরতহাল তদন্তের সময় মৃতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন থাকায় হত্যাকান্ড সন্দেহে স্বামী উদ্দীপন ত্রিপুরা কে হাসপাতাল থেকেই থানা হাজতে নেওয়া হয়েছে। 
নিহত এশা ত্রিপুরার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন সম্বলিত কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সুষ্ঠু তদন্তের মাধ্যমে সুবিচারের দাবি জোরালো হচ্ছে।