নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর ৭৭ তম জন্মদিন পালিত

  স্বাধীন বাংলা নিউজ ২৯ সেপ্টেম্বর ২০২৩ , ১:৪৯ এএম অনলাইন সংস্করণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর জন্মদিন পালন করেছে শেরপুরে নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগ ।

গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া গ্রামে ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান তিনি।

দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে উপজেলার দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ এইচ মোস্তফা কামাল এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সুরুজ মেম্বার, গোলাম কিবরিয়া বুলু,আছমা, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন,পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ,আলহাজ্ব জাহাঙ্গীর আলম প্রমুখ।
এছাড়াও ১২ ইউনিয়ন এর নেতাকর্মী- অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী।

উক্ত অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে আলোচকদের বক্তব্যে বঙ্গবন্ধুর জীবনদর্শন, তার আত্মত্যাগ, বাঙালি জাতির মুক্তি তথা রাষ্ট্র সৃষ্টির জন্য তার ত্যাগ ও নেতৃত্বের বর্ণনা তুলে ধরা হয়। , “বঙ্গবন্ধুর জীবন সম্পর্কে আলোচনা করে সেখান থেকে আমরা শিক্ষা লাভ করি। ঠিক অনুরূপভাবে দেশের জন্য দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মোৎসর্গ, নিরলস প্রচেষ্টায় দেশের চলমান উন্নয়ন ও তার দূরদর্শী নেতৃত্বে পরিকল্পনা মতো বাংলাদেশ তার গন্তব্যে পৌঁছে যাবে। দেশের অভাবনীয় উন্নয়নের জন্য বিশ্বনেতারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রশংসা করছেন।”

অনুষ্ঠানে দোয়া মাহফিলের আয়োজনে উপস্থিত সকলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের অন্যান্য শহিদ ও একাত্তরের বীর শহিদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।