শেরপুর

শেরপুরে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ; আহত-১০

  স্বাধীন বাংলা নিউজ ২২ মার্চ ২০২২ , ৫:৫০ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ; আহত-১০



শেরপুরে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ; আহত-১০
শেরপুর প্রতিনিধিঃ
শেরপুর জেলা বিএনপির দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।২২ মার্চ মঙ্গলবার দুপুর ১টায় ডিসিগেইট মোড়ে এ সংঘর্ষ হয়। এতে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে।
জেলা বিএনপির সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে হযরত আলী ও শফিকুল ইসলাম মাসুদ গ্রুপের মধ্যে দলীয় কোন্দল চলে আসছিলো। এরই অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি দেওয়ার জন্য জেলা প্রশাসক অফিস চত্বরে জমায়েত হতে থাকেন। পরে আরেকটি গ্রুপ প্রবেশ করার সাথে সাথেই সমর্থকদের মাঝে হাতাহাতি শুরু হয়। পরে সিনিয়র নেতৃবৃন্দের সহযোগিতায় হাতাহাতি বন্ধ হয় এবং পরে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ এর হাতে স্মারক লিপি প্রদান করেন নেতৃবৃন্দরা। স্মারকলিপি প্রদান শেষ করে ফিরে যাওয়ার পথে দুই গ্রুপের সমর্থকদের মাঝে সংঘর্ষ শুরু হয়। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে সমর্থকরা দৌড়ে পালিয়ে যায়।
এ ঘটনায় শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল জানান, আমরা এ বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে জানাবো। কেন্দ্রীয় সিদ্ধান্তনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনসুর আহমেদ জানান, শেরপুর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান শেষ করে বিএনপির নেতৃবৃন্দ চলে যাওয়ার পথে ডিসি গেইটের রাস্তায় দুই গ্রুপের সমর্থকদের মাঝে বাকবিতণ্ডা শুরু হয়। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে উভয় গ্রুপের লোকজন দৌড়ে পালিয়ে যান। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।