নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে নৌকা ডুবে ব্যবসায়ী নিখোঁজ,ফায়ার সার্ভিসের ডুবুরি দলের খোঁজাখুঁজি স্থগিত

  স্বাধীন বাংলা নিউজ ১০ জুন ২০২২ , ৪:৪২ পিএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ীতে নৌকা ডুবে ব্যবসায়ী নিখোঁজ,ফায়ার সার্ভিসের ডুবুরি দলের খোঁজাখুঁজি স্থগিত



নালিতাবাড়ীতে নৌকা ডুবে ব্যবসায়ী নিখোঁজ,ফায়ার সার্ভিসের ডুবুরি দলের খোঁজাখুঁজি স্থগিত।  
নালিতাবাড়ী(শেরপুর)প্রতিনিধিঃ
শেরপুরের নকলা-নালিতাবাড়ী দুই উপজেলার মধ্যবর্তী ভোগাই নদীতে নৌকা পাড়ি দিয়ে শ্বশুর বাড়ি যাওয়ার সময় ইব্রাহিম মিয়া (৫৯) নামে এক মনোহরী ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ইব্রাহিম বালুঘাটা বাজারের ব্যবসায়ী ও ওই গ্রামেরই বাসিন্দা। এম এ কাশেম,নালিতাবাড়ী সংবাদদাতাঃ বৃহস্পতিবার (৯ জুন) সকাল সাড়ে নয়টার দিকে ফকিরপাড়া এলাকায় দুই নদীর মোহনায় ভোগাই নদীতে মাঝিবিহীন রশিটানা নৌকা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, ইব্রাহিম এর মা সকালে স্ট্রোক করে। ফলে ইব্রাহিম তার শ্বশুরালয়ে থাকা স্ত্রীকে আনতে সকালে স্থানীয় রিকশাচালক মুজিবর রহমান কালুকে নিয়ে ফকিরপাড়া ভোগাই নদীর পাড়ে যান।
এসময় তিনি রিকশাওয়ালাকে দাড় করিয়ে রশিটানা নৌকায় চড়ে নদীর ওপারে থাকা শ্বশুর বাড়ি যাচ্ছিলেন। মাঝ নদীতে যাওয়া মাত্রই শ্বশুর বাড়ির দিক থেকে লাগানো রশি ছিঁড়ে নিয়ন্ত্রণ হারিয়ে নৌকা উল্টে যায়। এতে ইব্রাহিম নদীতে পড়ে গেলে চিৎকার করে তীরে উঠার চেষ্টা করে। চিৎকার শোনে আশপাশের কয়েকজন নৌকা নিয়ে এগিয়ে এলেও সামান্য ভাটিতে নকলা উপজেলার বেনীরগোপ এলাকায় পাহাড়ি ঢলে নদীতে সৃষ্ট প্রবল স্রোতের ঘুর্ণিপাকে পড়ে তলিয়ে যান তিনি।
তাৎক্ষণিক প্রত্যক্ষদর্শীরা চেষ্টা করেও তার সন্ধান পাননি। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে খোঁজাখুঁজি করে প্রবল স্রোতের কারণে উদ্ধার অভিযান স্থগিত করে বিকেলে ফিরে আসে। এদিকে খবর পেয়ে উরফা ইউপি চেয়ারম্যান নূরে আলম তালুকদার ভুট্টু, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলসহ অনেকেই ঘটনাস্থল পরিদর্শন করেন।