শেরপুর

শেরপুরে পৃথক ঘটনায় গৃহবধুসহ ২ জন খুন,আটক ১

  স্বাধীন বাংলা নিউজ ২৯ এপ্রিল ২০২৩ , ৯:১২ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে পৃথক ঘটনায় গৃহবধুসহ ২ জন খুন,আটক ১



শেরপুরে পৃথক ঘটনায় গৃহবধুসহ ২ জন খুন,আটক ১
শেরপুর প্রতিনিধি:
শেরপুরে পৃথক দুটি ঘটনায় গৃহবধূসহ দুইজন খুন হয়েছে। ২৯ এপ্রিল শনিবার সদরের চরভাবনা ও ভীমগঞ্জে দুটি আলাদা ঘটনা ঘটে।
পুলিশ সুত্রে জানা যায়,শেরপুর সদর উপজেলার চরভাবনা গ্রামে পারিবারিক কলহের কারণে শনিবার সকালে সাইফুল ইসলাম মাস্টারের ছেলে আনিসুর রহমান হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দ্বিতীয় স্ত্রী আসমা আক্তারকে খুন করে। পরে পুলিশ আসমা আক্তারের মরদেহ উদ্ধার করে। একইসাথে ঘাতক স্বামী আনিসুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসে। আনিসুর রহমানের প্রথম স্ত্রীর দিকে ৪ কন্যা সন্তান রয়েছে। ওই প্রথম স্ত্রী পারিবারিক কলহের কারণে কিশোরগঞ্জের বাপের বাড়িতে থাকে।
এদিকে, শনিবার দুপুরে শেরপুর সদরের ভীমগঞ্জে একটি ধান ক্ষেত থেকে উজ্জ্বল হোসেন (৪০) নামের এক ব্যাটারি চালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা উজ্জ্বলকে খুন করে তার অটোরিকশা নিয়ে গেছে।
নিহত উজ্জ্বল হোসেন সদর উপজেলার খুনুয়া মধ্যপাড়ার হলু মিয়ার ছেলে।সে শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আসে। শনিবার (২৯ এপ্রিল) দুপুরে তার মরদেহ ভীমগঞ্জের একটি ধান ক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: সাইদুর রহমান জানান, আলাদা দুটি ঘটনায় দুটি মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে রাখা হয়েছে। স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামী আনিসুর রহমানকে আটক করা হয়েছে। অটোচালক হত্যার ঘটনায় খুনিদের আমরা আটকের চেষ্টা করছি।