শেরপুর

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির কেন্দ্রীয় কমিটিতে শফিকুল ইসলাম শফিক

  স্বাধীন বাংলা নিউজ ১ মে ২০২৩ , ১০:০৪ এএম অনলাইন সংস্করণ

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির কেন্দ্রীয় কমিটিতে শফিকুল ইসলাম শফিক



বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির কেন্দ্রীয় কমিটিতে শফিকুল ইসলাম শফিক।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) কেন্দ্রীয় কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটিতে শেরপুর জেলা থেকে বাপসার ১জনকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

৩০ এপ্রিল বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ সোহরাব আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান (হাবিবের ) স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) এ শেরপুর জেলার মধ্যে ৫নং রামচন্দ্রকুড়া মন্ডলপাড়া ইউনিয়ন পরিষদ এর সচিব মোঃ শফিকুল ইসলাম শফিক কে মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অন্তর্ভুক্ত করে প্রেস রিলিজ প্রকাশ করা হয়। 

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে শেরপুর জেলায় একজন মুক্তিযোদ্ধার ছেলে শফিকুল ইসলাম শফিক কে অন্তর্ভুক্ত করায় শেরপুর জেলা বাপসার পক্ষ থেকে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সোহবার আলী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান (হাবিব) সহ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সকলের ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এ নিয়ে শফিকুল ইসলাম শফিক বলেন আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা আমি তার সন্তান হওয়ায় আমাকে যে সম্মান দেওয়া হয়েছে কেন্দ্রীয় কমিটিতে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি কেন্দ্রীয় কমিটির সকলের প্রতি।

শফিকুল ইসলাম শফিক শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার রুপনাড়ায়নকুড়া ইউনিয়নের কাউয়াকুড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেমের সন্তান।