শেরপুর

শেরপুরে ডিবি পুলিশের অভিযানে পতিতাসহ ৫ খদ্দের গ্রেফতার

  স্বাধীন বাংলা নিউজ ২৪ মে ২০২৩ , ১১:৫৪ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে ডিবি পুলিশের অভিযানে পতিতাসহ ৫ খদ্দের গ্রেফতার



শেরপুরে ডিবি পুলিশের অভিযানে পতিতাসহ ৫ খদ্দের গ্রেফতার
 শেরপুর জেলার সদর উপজেলার গণইমমিনা কান্দা গ্রামের মক্ষীরাণী জরিনা বেগমের বশতবাড়ীতে ২২ মে সোমবার রাত পনে ১১টার দিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে মোছা. দুলালী বেগম (৩৬) নামে এক পতিতাসহ ৫ খদ্দেরকে গ্রেফতার করেছে। 
খদ্দেররা হলো- সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণইমমিনা কান্দা গ্রামের মো. হাবিবুর রহমান, চৈতনখিলা বটতলা গ্রামের মো. আমজাদ আলী ওরফে মেগার ছেলে আরাফাত হোসেন (২২) মো. আবিজল মিয়ার ছেলে মো. শাহজাহান আলী (২৩), পাকুড়িয়া চকপাড়া গ্রামের মো. আনার মিয়ার ছেলে আঃ মতিন (২১) ও পৌরসভার দিঘারপাড় মহল্লার মৃত তাইজ উদ্দিনের ছেলে মো. স্বপন আহম্মেদ ওরফে তুহিন (২০)। 
জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই আশরাউল, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) খাইরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণইমমিনা কান্দা গ্রামের চিহ্নিত মক্ষীরাণী জরিনা বেগমের বশতবাড়ীতে সোমবার রাতে অভিযান চালায়। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেরে মক্ষীরাণী জরিনা বেগম ও পতিতাসহ অন্যান্য খদ্দেররা পালিয়ে যায়। পরে পতিতা মোছা. দুলালী বেগম এবং খদ্দের আরাফাত হোসেন, মো. শাহজাহান আলী, আঃ মতিন, হাবিবুর রহমান ও মো. স্বপন আহাম্মেদ ওরফে তুহিনকে গ্রেফতার করা হয়। 
ডিবি সূত্রে জানায়, ইতিপূর্বে মক্ষীরাণী জরিনা বেগমের তার মদদ দাতা মো. আবুল কালামকে সহ অন্যান্য নারীকে আটক করা হয় এবং এঘটনায় তাদের বিরুদ্ধে নারী পাচারের মামলা দায়ের করা হয়। 
এব্যাপারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি ওসি) মুশফিকুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত পতিতা ও পাঁচ খদ্দেরকে ২৪ মে মঙ্গলবার দুপুরে ৫৪ ধারায় আটকাদেশ দেখিয়ে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।