শেরপুর

সন্ত্রাসী হামলায় আহত হওয়ার ১৫দিন পর আওয়ামীলীগ নেতার মৃত্যু

  স্বাধীন বাংলা নিউজ ১৯ জুলাই ২০২৩ , ১২:৩৬ এএম অনলাইন সংস্করণ

সন্ত্রাসী হামলায় আহত হওয়ার ১৫দিন পর আওয়ামীলীগ নেতার মৃত্যু



সন্ত্রাসী হামলায় আহত হওয়ার ১৫দিন পর আওয়ামীলীগ নেতার মৃত্যু 
শেরপুর প্রতিনিধি:
শেরপুরের কামারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকীর বাহিনীর হাতে পিটুনি খেয়ে গুরুতর আহত আওয়ামীলীগ নেতা আ: খালেকের হাসপাতালে মৃত্যু হয়েছে। এনিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
শেরপুর জেলা ৪র্থ শ্রেনীর কর্মচারী সমিতির সাবেক সভাপতি আ: খালেক দীর্ঘ ১৫দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সোমবার(১৭ জুলাই) সকালে মারা যান।
এর আগে তাকে শেরপুর সদরের কামারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে একদল অস্রধারী সন্ত্রাসী তার বাড়ীর নিকটস্থ রফিকের দোকানের সন্মুখে ২ জুলাই বিকেলে লোহার রড দিয়ে পিটিয়ে হাত-পা, কোমড়, মেরুদণ্ড ভেঙে দেয়। এসময় দোকানদারকে অস্ত্রের মুখে জিম্মি করে রাখা হয়।
পরে আশঙ্কা জনক অবস্থায় খালেককে প্রথমে শেরপুর জেলা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ১৭ জুলাই সকালে মারা যায়।
এখবর এলাকায় আসলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ভীমগঞ্জ বাজারের ব্যবসায়ীরা এ হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবীতে ধর্মঘট পালন করে। এদিকে খালেকের লাশবাহী গাড়ি সন্ধায় বাড়িতে পৌছলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।
এসময় স্বজনরা এ ঘটনার জন্য দায়ী নূরে আলম সিদ্দিকী ও তার সহযোগীদের ফাঁসি দাবি করেন। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 
এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, এবিষয়ে এর আগেই ২২ জনকে আসামি করে আদার সেকশনে মামলা হয়েছে। এখন এটা হত্যা মামলায় রুপ নেবে।এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।