বাংলাদেশ

খাগড়াছড়ি পানছড়ি উপজেলায় ত্রিপুরা ছাত্র সংসদ ৩য় তম কমিটি গঠন

  স্বাধীন বাংলা নিউজ ৩ জুন ২০২৩ , ১০:৩২ পিএম অনলাইন সংস্করণ

খাগড়াছড়ি পানছড়ি উপজেলায় ত্রিপুরা ছাত্র সংসদ ৩য় তম কমিটি গঠন



খাগড়াছড়ি পানছড়ি উপজেলায় ত্রিপুরা ছাত্র সংসদ ৩য় তম কমিটি গঠন
ঐক্য শিক্ষা সংস্কৃতি প্রগতি  
টিসিএস এর মূলনীতি 
মাচাং জগৎ জ্যোতি ত্রিপুরাকে সভাপতি,মাচাং রামপ্রসাদ ত্রিপুরাকে সাধারণ সম্পাদক এবং মাচাং খোকন ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক দিয়ে ২১ সদস্য বিশিষ্ট পানছড়ি উপজেলা ৩য় তম কমিটি গঠন করা হয়। 
 শুক্রবার (২জুন) ত্রিপুরা ছাত্র সংসদ(TCS) পানছড়ি উপজেলা কমিটি ২১ সদস্য বিশিষ্ট ৩য় তম কাউন্সিল সম্পন্ন করা হয়েছে।”Dopha nw phiyoknai, Laibuma nw mathangni.Omo chini wansokma wngni nangnai.” এ শ্লোগানকে সামনে রেখে ৪নং লতিবান ইউনিয়ন পরিষদের হলরুমে টিসিএস পানছড়ি উপজেলা ৩য় তম কাউন্সিল ও আলোচনাসভা করা হয়।
উক্ত কাউন্সিল ও আলোচনাসভায় টিসিএস কেন্দ্রীয় কমিটির তথা পানছড়ি উপজেলার সংগঠক মাচাং মিন্টু বিকাশ ত্রিপুরার সঞ্চালনায়,কেন্দ্রীয় কমিটির সন্মানিত সদস্য মাচাং সুপ্রিয় ত্রিপুরার সভাপতিত্বে,এতে বক্তব্য রাখেন বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাচাং রুকেন ত্রিপুরা, বক্তব্য রাখেন বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ এ-র কেন্দ্রীয় কমিটির সন্মানিত সভাপতি মাচাং হিরেন ত্রিপুরা, বক্তব্য রাখেন আজকের অনুষ্ঠানের সন্মানিত শুভ উদ্ভোধক মাচাং রামেন্দ্রলাল ত্রিপুরা,এবং বক্তব্য রাখেন অনুষ্ঠানের সন্মানিত প্রধান অতিথি মাচাং ভূমিধর রোয়াজা, (হেডম্যান ও বর্তমান চেয়ারম্যান ৪ং লতিবান ইউনিয়ন পরিষদ, পানছড়ি উপজেলা)। 
বক্তারা বলেন, ত্রিপুরাদের সামাজিক সচেতনতা,শিক্ষা আন্দোলন জোরদার করতে,জাতীয় অপসংস্কৃতি বর্জন,জাতীয় ইতিহাস-ঐতিহ্য বজায় রাখতে,মাদকমুক্ত সুশৃঙ্খলসহ অল্প বয়সে বাল্যবিবাহ প্রতিরোধ করার মধ্য দিয়ে সুন্দর সমাজ গঠনের জন্য আর্দশ ছাত্র নেতৃত্ব গড়ে তোলার আহ্বান জানান। প্রান্তিক এলাকায় গিয়ে পিছিয়ে পড়া ছাত্র সমাজ, নারী সমাজকে নিয়ে নানান সচেতনমূলক সভা সেমিনার করার আহ্বান করেন। এবং পরবর্তীতে বিভিন্ন ভাবে সহযোগিতা ও পরামর্শ দিবে বলে আশ্বাস দেন।