দেশজুড়ে

শেরপুরে ভার্চুয়াল জনসভায় যুক্ত হয়ে নৌকার পক্ষে ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  স্বাধীন বাংলা নিউজ ২৮ ডিসেম্বর ২০২৩ , ১০:১৩ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে ভার্চুয়াল জনসভায় যুক্ত হয়ে নৌকার পক্ষে ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মেহেদী হাসান শামীম,
শেরপুর প্রতিনিধি: শেরপুরে ৩টি আসনের নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে ভার্চুয়াল সভায় যুক্ত হয়ে নৌকার পক্ষে ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে শেরপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে পৌরপার্ক মাঠে জেলার ৩ আসনের নৌকার প্রার্থী ও সমর্থকসহ উপজেলা, ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মীরাও স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নেন জনসভায়।

নির্বাচনী জনসভায় বক্তব্য শেষ হওয়ার পর  বঙ্গবন্ধুর নামে পাতাবার খেলাঘর আসরের শিশুদের পরিবেশনায় একটি নৃত্য উপভোগ করেন প্রধানমন্ত্রী।  নৃত্য উপভোগ করে হাত তালি দিয়ে সকলকে নৌকায় ভোট দিয়ে ৩টি আসনেই জিতিয়ে নেয়ার অনুরোধ জানান।

বৃহস্পতিবার বিকেল ৩টায় একযোগে ৬ জেলার সঙ্গে সংযুক্ত হয়ে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে নির্বাচনী বক্তব্য দিয়ে সকল স্তরের নেতাকর্মীদের প্রতি বলেন ইনশাআল্লাহ ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা মার্কার জয় হবে।

এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট চন্দন কুমার পালের সঞ্চালনায় শেরপুর-১ আসনের নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক, শেরপুর-২ আসনের নৌকা প্রার্থী বেগম মতিয়া চৌধুরী, শেরপুর-৩  আসনের নৌকার প্রার্থী এডিএম শহিদুল ইসলাম  উপস্থিত ছিলেন।

সভায় শেরপুরের সঙ্গে কথা বলার পরপরই অন্য জেলার সঙ্গে প্রধানমন্ত্রী যুক্ত হতেই শেরপুর  জনসভায় যুক্ত হওয়া নেতাকর্মীরা সভা শেষ হওয়ায় বাড়ি ফিরে যান।