নকলা

নকলায় আস্থা প্রকল্পের যুব ফোরাম গঠন

  স্বাধীন বাংলা নিউজ ২৫ ডিসেম্বর ২০২৩ , ৭:২৩ পিএম অনলাইন সংস্করণ

নকলায় আস্থা প্রকল্পের যুব ফোরাম গঠন

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় স্বেচ্ছাসবক মো. নূর হোসেনকে আহবায়ক করে আস্থা প্রকল্পের যুব ফোরাম গঠন করা হয়েছে। এ যুব ফোরামের একজন আহবায়কসহ ও ৬ জন যুগ্ম আহবায়কের নাম ঘোষণা করা হয়।

এ উপলক্ষে বুধবার (২৯ নভেম্বর) উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় নকলা প্রেস ক্লাব অফিস কক্ষে মো. নূর হোসেন-এঁর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

স্বাবলম্বী উন্নয়ন সমিতির ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর ফিরোজ আহমেদ-এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- স্বাবলম্বী উন্নয়ন সমিতির ফিল্ড অফিসার সাইকা উম্মাশীহ্, নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসাইন, রক্তসৈনিক নকলার সভাপতি ও নকলা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন এবং নকলা উপজেলা যুব ফোরামের নবনির্বাচিত আহবায়ক মো. নূর হোসেন, যুগ্ম আহবায়ক মকিব হোসেন মামুন, রেজাউল হাসান সাফিত, হাফেজ মাওলানা মাহদী হাসান, আফরোজা জাহান, আফিফা সুলতানা ও আফরিন আন্না প্রমুখ।

আলোচনা সভার পরে চলতি বছরের কর্মপরিকল্পনা উপস্থাপন করেন নবনির্বাচিত যুগ্ম আহবায়ক আফরিন আন্না। চলতি সপ্তাহের মধ্যে নবনির্বাচিত আহবায়ক ও যুগ্ম আহবায়কগনকে নকলা উপজেলা যুব ফোরামের ৩০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি তৈরি করে যথাযথ কর্তৃপক্ষের নিকট প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ জানানো হয়।

এসময় দরিদ্র তহবিল সংস্থার পরিচালক তরুণ সাংবাদিক মো. হাসান মিয়া, স্বেচ্ছাসেবক মাশহুদা আক্তার স্মৃতি, গোলাম আহম্মেদ লিমন, শারমিন আক্তার ইরিনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবক ও যুবনারীরা উপস্থিত ছিলেন।