শেরপুর

শেরপুরে জেলা পরিষদের উদ্যোগে অটোরিক্সা বিতরণ

  স্বাধীন বাংলা নিউজ ২৯ নভেম্বর ২০২৩ , ২:৩৪ এএম অনলাইন সংস্করণ

শেরপুরে জেলা পরিষদের উদ্যোগে অটোরিক্সা বিতরণ

মেহেদী হাসান শামীম,:

শেরপুরে জেলা পরিষদের উদ্যোগে অসহায় দরিদ্র অটোচালকের মাঝে দু’টি অটোরিক্সা বিতরণ করা হয়েছে। ২৮ নভেম্বর মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ চত্বরে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের মধ্যবয়ড়া গ্রামের আনিসুর রহমান এবং চরশেরপুর ইউনিয়নের নাগপাড়া গ্রামের দিন মজুর মজনু মিয়ার ছেলে আশরাফুলকে অটোরিক্সা দুটি বিতরণ করা হয়।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, প্রধান নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, সহকারী প্রকৌশলী আব্দুল মান্নান, প্যানেল চেয়ারম্যান-১, আবু তাহের, প্যানেল চেয়াম্যান-২ গরীব আলী মুছাসহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ গরীব আলী মুছা জানায়, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমানের সহযোগিতায় পরিষদ থেকে প্রাপ্ত অনুদানের টাকা এবং আমার নিজস্ব কিছু টাকা দিয়ে প্রায় আড়াই লাখ টাকায় অটো দু’টি ক্রয় করে তাদের মাঝে বিতরণ করা হলো। এতে সমাজের অসহায় মানুষের পাশে থাকার সুযোগ পেলাম। এছাড়া আগামীতেও এরকম সেবামূলক কাজকর্ম অব্যাহত থাকবে বলে তিনি জানায়।

অটো দু’টি পেয়ে খুবই আনন্দিত হয়ে আশরাফুল জানায়, আগে ভাড়া করে অটো চালিয়ে খুব বেশী আয় করা যেতো না। বাবা দিন মজুর। তার একার পক্ষে সংসার চালাতেও খুব কষ্ট হতো। তাই আমাদের পক্ষে নিজের টাকায় অটো কেনাও সম্ভব নয়। জেলা পরিষদ থেকে অটোটি পেয়ে এখন আমার আয় বাড়বে এবং মা ও বাবাকে নিয়ে সংসার চালাতেও আর কোন সমস্যা হবে না।