শেরপুর

ঝিনাইগাতী থানা পুলিশের অভিযানে ২ গ্রাম হেরোইনসহ দুই মাদকসেবী গ্রেফতার

  স্বাধীন বাংলা নিউজ ২৯ অক্টোবর ২০২৩ , ২:২৯ পিএম অনলাইন সংস্করণ

ঝিনাইগাতী থানা পুলিশের অভিযানে ২ গ্রাম হেরোইনসহ দুই মাদকসেবী গ্রেফতার।

মিজানুর রহমান,(ঝিনাইগাতী) শেরপুর প্রতিনিধিঃ শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় ২ গ্রাম হেরোইনসহ নূরে আলম তোতা ও মোঃ আঃ রাজ্জাক নামে দুই মাদকসেবীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ২৭ অক্টোবর শুক্রবার বিকাল সাড়ে ৫ টার সময় ঝিনাইগাতী বাজারের আল মদিনা হোটেল থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নূরে আলম তোতা (৩৫) ঝিনাইগাতী বাজার এলাকার মৃত আঃ কদ্দুসের পুত্র ও মোঃ আঃ রাজ্জাক (৪৫) উপজেলার বনকালী গ্রামের মৃত আঃ জব্বারের পুত্র বলে জানা যায়। পুলিশ জানায়, এক গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল আলম ভূঁইয়া’র নির্দেশনায় ঝিনাইগাতী থানার এসআই ফরিদ উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার বিকেলে ঝিনাইগাতী বাজার আল মদিনা হোটেলে এক অভিযান চালিয়ে মাদকসেবী নূরে আলম তোতা ও আঃ রাজ্জাককে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছে থাকা ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

২৮ অক্টোবর শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য, এই দুইজনের নামে এর আগেও বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।