শেরপুর

শেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুই মাদক কারবারির কারাদণ্ড

  স্বাধীন বাংলা নিউজ ৫ অক্টোবর ২০২৩ , ১২:৩০ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুই মাদক কারবারির কারাদণ্ড

শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও শেরপুর জেলা প্রশাসন ৪ অক্টোবর বুধবার দুপুর ১২টার দিকে মাদক বিরোধী যৌথ অভিযান চালিয়ে মো. নূর মিয়া (২২) ও মো. মোরশেদ (২৩) নামে দুই মাদক কারবারিকে ভ্রাম্যমাণ আদালতে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে এবং সেই সাথে ১শত টাকা করে অর্থদণ্ড দেয়া হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হক, জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রাণী ভৌমিক এর নেতৃত্বে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. জসিম উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ বুধবার দুপুরে শেরপুর পৌরসভার পুরাতন ভবন সংলগ্ন এলাকায় মাদক বিরোধী যৌথ অভিযান চালায়।

এসময় হেরোইন বিক্রয়কালে মো. নূর মিয়া ও মো. মোরশেদ নামে দুই মাদক কারবারিকে ৪ পুরিয়া হেরোইনসহ হাতেনাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রাণী ভৌমিক মাদক কারবারি মো. নূর মিয়া ও মো. মোরশেদ প্রত্যেককে তিনমাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং ১শত টাকা করে অর্থদণ্ড প্রদান করেন। পরে আদালত দণ্ডপ্রাপ্তদের শেরপুর জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।