শেরপুর

শেরপুরে সাংবাদিকদের সাথে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ছানুর মতবিনিময়

  স্বাধীন বাংলা নিউজ ২৬ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৩৪ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে সাংবাদিকদের সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. ছানুয়ার হোসেন ছানুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর সোমবার রাত সাড়ে ৮টায় জেলা শহরের নিউমার্কেটস্থ ছানুর কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় আলহাজ্ব মো. ছানুয়ার হোসেন ছানু বলেন, ১৯৯১ সালের পর বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। কাজেই কোন দেশ আমাদের নিষেধাজ্ঞা করলো, কোন দেশ আমাদের সম্পর্কে কি বললো এটা নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং আমরা যারা জননেত্রী শেখ হাসিনার কর্মী তা নিয়ে চিন্তা করি না। কারণ আওয়ামী লীগ সরকার ভিক্ষার ঝুড়ি নিয়ে ভিক্ষা করে এদেশে উন্নতি করতে চাই না। এখন বাংলাদেশ আগের মত নাই, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমি নৌকা প্রার্থী হিসেবে মনোনয়নপত্র চাইবো। যদি তিনি মনোনয়নপত্র দেয় তাহেল আমি দ্বাদশ সংসদ নির্বাচন করবো এবং তিনি যাকে নৌকা প্রতীকের মনোনয়নপত্র দিবে তার পক্ষে আমার ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

এসময় শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত দে ভানু, মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা পরিষদ সদস্য এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বায়োযিদ হাসান, আসাদুজ্জামান দুলালসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।