শেরপুর

শেরপুরের নকলায় জাতীয় যুব দিবস উদযাপন

  স্বাধীন বাংলা নিউজ ১ নভেম্বর ২০২১ , ১:০৮ এএম অনলাইন সংস্করণ

শেরপুরের নকলায় জাতীয় যুব দিবস উদযাপন

 

শেরপুরের নকলায় জাতীয় যুব দিবস উদযাপন 
মো. ফিরোজ উদ্দিন, শেরপুর জেলা প্রতিনিধি :
 ‘দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের নকলায় নানা আয়োজনে জাতীয় যুব দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ১ নভেম্বর সোমবার দুপুরে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহ মো: বোরহান উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মকবুল হোসেন, সাংবাদিক আনোয়ার হোসাইন প্রমুখ।
আলোচনা সভা শেষে ৬ জন প্রশিক্ষিত যুব’র মাঝে মাথাপিছু ৬০ হাজার টাকা করে যুব ঋণের চেক ও ৩০ জন প্রশিক্ষণপ্রাপ্ত যুব’র মাঝে সনদপত্র বিতরণ এবং ৩০ জনের অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়।
এসময় প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, প্রশিক্ষিত ও প্রশিক্ষণপ্রাপ্ত যুব এবং অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণার্থীসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।