শেরপুর

শেরপুর জেলা প্রশাসনকে ৬০হাজার মাস্ক দিলো- ব্র্যাক

  স্বাধীন বাংলা নিউজ ১৫ ফেব্রুয়ারী ২০২২ , ৫:০৬ পিএম অনলাইন সংস্করণ

শেরপুর জেলা প্রশাসনকে ৬০হাজার মাস্ক দিলো- ব্র্যাক



শেরপুর জেলা প্রশাসনকে ৬০হাজার মাস্ক দিলো- ব্র্যাক
হাফিজুর রহমান লাভলু, শেরপুরঃ
শেরপুর জেলা প্রশাসনকে করোনা মহামারিতে ৬০ হাজার মাস্ক প্রদান করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। ১৫ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে জেলা প্রশাসক মোমিনুর রশীদের হাতে ওই মাস্ক তুলে দেন ব্র্যাকের জেলা সমন্বয়কারী ফারহানা মিল্কী।
যুক্তরাষ্ট্রভিত্তিক দাতা সংস্থা ‘হ্যান্স ব্র্যান্ডস ইন্ক’ এর সহায়তায় মাস্ক বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোমিনুর রশিদ বলেন, ব্র্যাক করোনা পরিস্থিতির শুরুর প্রথম দিক থেকেই শেরপুরে নানা ধরনের সহযোগিতা করে আসছে। তারা বিভিন্ন প্রোগ্রামের মাধ্যমে আলাদা আলাদা কর্মসূচি বাস্তবায়ন করে স্বাস্থ্য সেবায় অবদান রাখছে। তিনি আরও বলেন, ব্র্যাকের যেকোনো সমস্যায় জেলা প্রশাসনের সহযোগিতা থাকবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) তোফায়েল আহমেদ ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সাদিক আর শাফিন।
ওই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাকের মাইক্রো ফাইন্যান্স বিভাগের আঞ্চলিক ব্যবস্থাপক আরিফুজ্জামান, মানবসম্পদ বিভাগ কর্মকর্তা আবু বক্কর খান, স্বাস্থ, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচির জেলা ব্যবস্থাপক জুবাইদুল ইসলাম, ব্র্যাকের যক্ষ্মা প্রোগ্রামের জেলা ব্যবস্থাপক নার্গিস বেগম, ব্র্যাকের জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি প্রোগ্রামের আঞ্চলিক ব্যবস্থাপক আশরাফিয়া রাব্বীসহ জেলা প্রশাসন ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ।