নকলা

নকলা প্রেস ক্লাব কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল

  স্বাধীন বাংলা নিউজ ২৬ এপ্রিল ২০২২ , ১২:০১ এএম অনলাইন সংস্করণ

নকলা প্রেস ক্লাব কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল



নকলা প্রেস ক্লাব কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল
নিজস্ব প্রতিনিধি হাসান মিয়াঃ-
শেরপুর জেলার নকলা উপজেলার ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাব কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে নকলা প্রেস ক্লাব-এর সভাপতি মো. মোশারফ হোসাইন এর সভাপতিত্বে উক্ত ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ইফতারের পূর্বে সমগ্র মুসললিম জাহানের শান্তি এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় উপস্থিত সকলকে সাথে নিয়ে ক্বারী আতিকুর রহমান কর্তৃক
বিশেষ মোনাজাত করা হয় অতপঃর সবাই এক কাতারে বসে ইফতার গ্রহন করেন।
এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, সহকরী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (পদোন্নতি প্রাপ্ত সিনিয়র সহকারী সচিব) কাউছার আহাম্মেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান সুজা ও রেজাউল হক হীরা, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রশিদ সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং ৫ নং বানেশ্বর্দী ইউনিয়নের ৩বারের সফল চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বতসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা কৃষকলীগের আহবায়ক আলমগীর আজাদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. আব্দুর রহিম মোস্তফা, উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক শোয়েব মাহমুদ রিশাদসহ নকলাস্থ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ, টালকী ইউপির সাবেক চেয়ারম্যান বদিউজ্জান বদ্দি, বিশিষ্ট ব্যবসায়ী একেএম খুরশিদ আলম বাবুল ও মোজাম্মেল হকসহ অনেকে, ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জুব্বার, সিনিয়র সাংবাদিক শাহাজাদা স্বপন, আঃ মোত্তালেব সেলিম, নকলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন; সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, কার্যকরী সদস্য তালাত মাহমুদ, আলহাজ্ব মাহবুবুর রহমান, আব্দুর রফিক, এম.এফ জামান ফারুক, মোফাজ্জল হোসেন, সীমানুর রহমান সুখন, মোশাররফ হোসেন শ্যামল ও রাইসুল ইসলাম রিফাত, রেজাউল হাসান সাফিতসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দফতর প্রধানগন এবং উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যবসায়ীগন, স্থানীয় সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন পেশাশ্রেণীর রোজাদারগন উপস্থিত ছিলেন।
সবশেষে মহান সৃষ্টিকর্তা আল্লাহর প্রতি শুকরিয়া আদায় পূর্বক আল্লাহর অশেষ রহমতে যাদের আন্তরিক অংশ গ্রহনে নকলা প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সফল ভাবে সম্পন্ন হয়েছে তাদের সকলের প্রতি নকলা প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকগন কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ক্লাবের নেতৃবৃন্দ ও ইফতার/খাবার সরবরাহকারী কারো দ্বারা কোন প্রকার ভুল ত্রুটি পরিলক্ষিত হয়ে থাকলে এবং সবাই তা নিজে গুণে মেনে নেওয়ার জন্য ক্লাবের নেতৃবৃন্দরা কৃতজ্ঞতার সহিত দুঃখ প্রকাশ করেছেন। তারা মনে করেন প্রেস ক্লাবের এই সফলতা বা সার্থকতা সকলের একান্ত অংশ গ্রহনের মাধ্যমেই সম্ভব হয়েছে।