নকলা

নকলায় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় আ’লীগের বিক্ষোভ সমাবেশ

  স্বাধীন বাংলা নিউজ ৫ জুন ২০২২ , ৮:৩৫ পিএম অনলাইন সংস্করণ

নকলায় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় আ’লীগের বিক্ষোভ সমাবেশ



নকলায় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় আ’লীগের বিক্ষোভ সমাবেশ
নিজস্ব প্রতিনিধিঃ-হাসান মিয়া
আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি এবং হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করছে নকলা উপজেলা আ’লীগ।
শনিবার (৪ জুন) বিকেল ৪ঃ৩০ মিনিটে সারা দেশের ন‍্যায় শেরপুরের নকলায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন উক্ত কর্মসূচি পালন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন।
সমাবেশের আগে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামিউল হক মুক্তার সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ,   উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফেরদৌস রহমান জুয়েল ও আঃ খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান সুজা এবং রেজাউল হক হীরা।
বক্তারা বিএনপি ও তাদের দোসর কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির জবাব রাজপথেই দেওয়া হবে বলে হুশিয়ারি দিয়ে বলেন,
আজও বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধীদের প্রেতাত্মাদের আস্ফালন দেখা যাচ্ছে। তাদের এই আস্ফালনে আমরা ভীত নই। এই দুঃসাহসের জবাব রাজপথেই দেওয়া হবে বলে আওয়ামী লীগের নেতাকর্মীরা উল্লেখ করেন।
এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।