শেরপুর

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রকাশ্যে কুপিয়ে কৃষক হত্যা, আটক ৫

  স্বাধীন বাংলা নিউজ ৬ অক্টোবর ২০২২ , ৯:৫৩ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রকাশ্যে কুপিয়ে কৃষক হত্যা, আটক ৫



শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রকাশ্যে কুপিয়ে কৃষক হত্যা, আটক ৫
শেরপুর জেলা প্রতিনিধিঃ
শেরপুরের ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে মো. ইমাম হোসেন ওরুফে ফেকাসু (৪৮) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।৬ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে কাংশা বাজারের পাশে একটি ধান ক্ষেতে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার কাংশা ইউনিয়নের কাংশা বাজারের গোলাম মোস্তফার ছেলে।ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ।
ঘটনার পর জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীনসহ পুলিশের অনেকেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে কাংশা বাজারের ইমাম হোসেনের সাথে জমিজমা নিয়ে একই এলাকার জব্বার, সুমন, রাজ্জাকসহ কয়েকজনের মামলা-মোকদ্দমা ও বিরোধ চলে আসছিলো। এরই জেরে বৃহস্পতিবার বিকেল চারটার দিকে ইমাম হোসেন কাংশা বাজারে এলে প্রতিপক্ষের ১০ থেকে ১২ জন লোক তাকে ধাওয়া করেন।
এসময় ইমাম হোসেন বাজারের পাশে একটি ধান ক্ষেতে গিয়ে পালানোর চেষ্টা করলে তারা সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে উপূর্যপুরি কুপিয়ে তাকে হত্যা করে।ঘটনার পরপরই অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়।
খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ইমাম হোসেনের মরদেহ উদ্ধার এবং সুরতহাল প্রতিবেদন তৈরি করে। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া বলেন, পুলিশের সুরতহাল প্রতিবেদনে নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন দেখা গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ। যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।