শেরপুর

শেরপুরে দৃষ্টিপ্রতিবন্ধী ছাত্রদের মাঝে খাদ্য সামগ্রী-শীতবস্ত্র বিতরণ

  স্বাধীন বাংলা নিউজ ২৮ জানুয়ারী ২০২৩ , ৯:০১ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে দৃষ্টিপ্রতিবন্ধী ছাত্রদের মাঝে খাদ্য সামগ্রী-শীতবস্ত্র বিতরণ



শেরপুরে দৃষ্টিপ্রতিবন্ধী ছাত্রদের মাঝে পুনাক’র উদ্যোগে খাদ্য সামগ্রী-শীতবস্ত্র বিতরণ
শেরপুর প্রতিনিধি:
শেরপুরে দৃষ্টিপ্রতিবন্ধী ছাত্রদের মাঝে জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার(২৮ জানুয়ারি) দুপুরে শেরপুর শহরের পূর্বশেরীর মাদ্রসাতুল আমা দৃষ্টিপ্রতিবন্ধী অন্ধ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শতাধিক দৃষ্টিপ্রতিবন্ধী ছাত্রের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেন শেরপুর জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী সানজিদা হক মৌ।
এসময় শেরপুরের পুলিশ সুপার মো: কামরুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক, শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, পূর্বশেরী মাদ্রাসাতুল আমা দৃষ্টিপ্রতিবন্ধী অন্ধ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রধান শিক্ষক অন্ধ হাফেজ মো: সাইদুর রহমান প্রমুখ।
পরে দৃষ্টি প্রতিবন্ধী ও দরিদ্র শিক্ষার্থীদের সাথে দুপুরের খাবার খান শেরপুর জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী সানজিদা হক মৌ ও পুলিশ সুপার মো: কামরুজ্জামান ।
এসময় দৃষ্টি প্রতিবন্ধী আব্দুর রহমান আকাশ বলেন, এসপি স্যার এবং ওনার স্ত্রী আজ আমাদের যেভাবে আপনজনের মতো করে এক সাথে নিয়ে খাওয়াইলেন, কখনই কেও এভাবে আমাদের আদর করে খাওয়াননাই। আমরা খুব খুশি হয়েছি। আল্লাহপাক যেন ওনাদের ভালো রাখেন। আজহারুল ইসলাম বলেন, আমাদের এরকম করে আর কখনই কেউ আপন করে নেননাই। ওনারা খুব ভালো মানুষ। আল্লাহ যেন ওনাদের আর তাদের সন্তানদের সুখী করেন। সুবর্ণা আকতার বলেন, ম্যাডাম (পুনাক সভানেত্রী) খুব বালা মানুষ। তার মতো মানুষই অইনা। এসপি স্যারডাও খুব বালা মানুষ।
জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী সানজিদা হক মৌ বলেন, দরিদ্র অসহায় মানুষগুলোর পাশে দাড়াতে আমার খুব ভালো লাগে। আমি আগে থেকেই এতিম, প্রতিবন্ধী ও অসহায়দের জন্য কিছু একটা করার চেষ্টা করে আসছি। প্রায়ই মাদ্রাসার এতিম অসহায় শিক্ষার্থীদের আমার বাসায় নিয়ে এক সাথে খাই।
এতে তারা খুব আনন্দ পায়। আমারও ভালো লাগে। আজ এখানে এসেছি, এক সাথে খাইলাম। আমার খুব ভালো লাগলো। সমাজের সকলেরই উচিৎ এদের পাশ্বে দাড়ানো। পুলিশ সুপার মো: কামরুজ্জামান বিপিএম বলেন, আগে মানুষ পুলিশকে পুলিশ ভাবতো। এখন মানুষ পুলিশকে মানুষ ভাবছে। কারণ পুলিশ তাদের সেবা মানুষের কাছে পৌছে দিতে পেরেছে। পুলিশ চায় মানুষকে শান্তিতে রাখতে। এজন্য পুলিশকে সবারই সহযোগিতা করা উচিৎ। সমাজে কিছু মানুষ আছে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। তাদেরকে চিহ্নিত করে প্রতিহত করতে হবে। আমরা সবসময় মানুষের পাশে আছি এবং থাকবো।