নকলা

নকলায় পরিকল্পিত পরিবার গঠনের লক্ষ্যে উদ্বুদ্ধকরণ কর্মশালা

  স্বাধীন বাংলা নিউজ ৪ ফেব্রুয়ারী ২০২৩ , ১:১৫ পিএম অনলাইন সংস্করণ

নকলায় পরিকল্পিত পরিবার গঠনের লক্ষ্যে উদ্বুদ্ধকরণ কর্মশালা



নকলায় পরিকল্পিত পরিবার গঠনের লক্ষ্যে উদ্বুদ্ধকরণ কর্মশালা
নকলা উপজেলা প্রতিনিধি : হাসান মিয়া 
শেরপুরের নকলায় পরিকল্পিত পরিবার গঠন, বাল্যবিয়ে ও কৈশোরে গর্ভধারণ প্রতিরোধ, কিশোর-কিশোরীদের প্রজনন স্বাস্থ্য, পুষ্টি, নিরাপদ মাতৃত্ব ও নবজাতকের যত্ন এবং জেন্ডার বিষয়ে প্রচার ও জনসচেতনতা বৃদ্ধি বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে আইইএম ইউনিট, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহযোগিতায় আয়োজিত কর্মশালায় উদ্বোধনী বক্তব্য রাখেন শেরপুর জেলার পরিবার পরিকল্পনা উপ-পরিচালক রায়হানুল ইসলাম।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সৈয়দা সানজিদা আফরিনের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী দিদারুল আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে পরিবার পরিকল্পনা বিভাগের ময়মনসিংহ বিভাগীয় পরিচালক আব্দুল আওয়াল এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, ইউপি চেয়ারম্যান শওকত হোসেন খান মুকুল, উপজেলা পরিষদ মসজিদের ইমাম ও খতিব মুফতি আঃ জলিল কাসেমী, সিনিয়র সাংবাদিক ইউসুফ আলী মন্ডল বক্তব্য রাখেন।
এসময় বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ, যুব সম্প্রদায়, শিক্ষক, ধর্মীয় ও রাজনৈতিক ব্যক্তিবর্গ, ইউপি চেয়ারম্যানগণ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।