শেরপুর

শেরপুরে চালককে হত্যা করে ভ্যানগাড়ি ছিনতাই, বিক্রি করতে গিয়ে আটক ১

  স্বাধীন বাংলা নিউজ ৬ এপ্রিল ২০২৩ , ৮:০০ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে চালককে হত্যা করে ভ্যানগাড়ি ছিনতাই, বিক্রি করতে গিয়ে আটক ১



শেরপুরে চালককে হত্যা করে ভ্যানগাড়ি ছিনতাই, বিক্রি করতে গিয়ে আটক ১
শেরপুর প্রতিনিধি:
শেরপুরের শ্রীবরদীতে জসিম মিয়া (১৫) নামে এক চালককে হত্যা করে ভ্যান ছিনতাই করে তা বিক্রি করতে গিয়ে আটক হয়েছে মাসুদ মিয়া(৩৫) নামে এক ঘাতক। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার রানীশিমুল ইউনিয়নের হাঁসধরা গ্রামের ধান ক্ষেত থেকে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত জসিম মিয়া হাঁসধরা গ্রামের গোলাপজলের ছেলে। আটক মাসুদ মিয়া পার্শ্ববর্তী বিলভরট গ্রামের আমিনুল ইসলামের ছেলে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত জসিম টেংগড়পাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র। তার বাবার দারিদ্র্যতার কারণে সে পড়া লেখার পাশাপাশি ভ্যানগাড়ী চালায়। বুধবার সন্ধ্যায় ভাড়া যাওয়ার কথা বলে পার্শ্ববর্তী বিলভরট গ্রামের আমিনুল ইসলামের ছেলে মাসুদ মিয়াসহ ৪/৫ জনে তার ভ্যানগাড়ী ভাড়া নেয়। 
পরে তারা জসিমকে নির্জন স্থানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে। এরপর ওই গ্রামের বড়ইকুচি সড়কের পাশে ধানক্ষেতে লাশ ফেলে ভ্যানগাড়ী নিয়ে পালিয়ে যায়। 
এদিকে ওই রাতেই ছিনতাইকৃত ভ্যানগাড়ী বিক্রি করতে এলে উত্তর বাজারের লোকজন মাসুদকে সন্দেহাতীতভাবে আটক করে থানায় দেয়।এদিকে জসিমের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালায় শ্রীবরদী থানার পুলিশ। পরে বৃস্প্রতিবার দুপুরে হাঁসধরা গ্রামের লোকজন তার লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। 
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) নাঈম মো, নাহিদ হাসান বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে। এদিকে ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।