শেরপুর

ঝিনাইগাতীতে ঘূর্ণিঝড় মোখার প্রভাব নিয়ে প্রস্তুতিমূলক সভা

  স্বাধীন বাংলা নিউজ ১৪ মে ২০২৩ , ৪:৩০ পিএম অনলাইন সংস্করণ

ঝিনাইগাতীতে ঘূর্ণিঝড় মোখার প্রভাব নিয়ে প্রস্তুতিমূলক সভা



ঝিনাইগাতীতে ঘূর্ণিঝড় মোখার প্রভাব নিয়ে প্রস্তুতিমূলক সভা
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে ঘূর্ণিঝড় মোখা এর সম্ভাব্য প্রভাব থেকে পরিত্রানের উদ্দেশ্যে ঝিনাইগাতী উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 
১৩ মে শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদের সভাপতিত্বে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। 
সভায় সম্ভাব্য ঘূর্ণিঝড় মোকাবিলায় সংশ্লিষ্ট সবাইকে স্ব-স্ব দপ্তরে উপস্থিত থাকা, আশ্রয় কেন্দ্র গুলো পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা এবং প্রয়োজনীয় সামগ্রী নিয়ে প্রস্তুত থাকার সিদ্ধান্ত গৃহীত হয়। 
সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, ফায়ার সার্ভিসের স্ট্রেশন মাষ্টার আব্দুল মান্নানসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 
অপরদিকে একইদিনে ঝিনাইগাতী বাজারে অগ্নিকান্ডসহ অন্যান্য দূর্যোগ থেকে রক্ষা পেতে ফায়ার সার্ভিসের গাড়ী আসা-যাওয়ার জন্য রাস্তা প্রশস্ত করণ ও রাস্তার স্থান গুলো চিহ্নিতকরণসহ অন্যান্য বিষয় পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ। এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, ফায়ার সার্ভিসের স্ট্রেশন মাষ্টার আব্দুল মান্নানসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।