বাংলাদেশ

চিরিরবন্দর পুলিশের বিশেষ অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও সিরিঞ্জসহ দুই মাদক ব্যবসায়ী আঁটক

  স্বাধীন বাংলা নিউজ ৩ অগাস্ট ২০২৩ , ৫:২৫ পিএম অনলাইন সংস্করণ

চিরিরবন্দর পুলিশের বিশেষ অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও সিরিঞ্জসহ দুই মাদক ব্যবসায়ী আঁটক



চিরিরবন্দর পুলিশের বিশেষ অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও সিরিঞ্জসহ দুই মাদক ব্যবসায়ী আঁটক।
 
রুবেল চিরিরব দিনাজপুর প্রতিনিধি 
 দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের সরঞ্জাম সিরিঞ্জসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আঁটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ।
 
বুধবার (২ আগস্ট ) দিবাগত রাতে দিনাজপুর জেলা পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ এর নেতৃত্বে এস আই (না:) মোঃ নূর আলম সিদ্দিক ও সঙ্গীয় ফোর্সসহ চিরিরবন্দর উপজেলাধীন আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর সরকারি কলেজগামী পাঁকা রাস্তার উপর জনৈক মোঃ মাসুদার রহমান এর মুদি দোকানের সামনে থেকে এ বিশেষ অভিযান চালিয়ে ৭০০ পিস (মাদকদ্রব্য) ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের সরঞ্জাম ৭০ টি সিরিঞ্জসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং অপর আরেকটি বিশেষ অভিযানে চিরিরবন্দর উপজেলাধীন ভিয়াইল ইউনিয়নের তালপুকুর (সিডির মোড়) হতে অভিযান চালিয়ে ৯৬ পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন চিরিরবন্দর থান পুলিশ।
আটককৃত আসামিরা হলেন, ১। মোঃ আরিফুল ইসলাম (২৮), পিতা মোঃ সুলতান মাহমুদ, সাং চিরিরবন্দর (গুড়িয়া পাড়া), ২। মোঃ মোতাহার হোসেন (৪২) পিতা মোঃ আব্দুল জলিল, সাং তালপুকুর (সিডির মোড়), চিরিরবন্দর, দিনাজপুর।
 
চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ তথ্যটি নিশ্চিত করে বলেন, “দিনাজপুর জেলা পুলিশ সুপার স্যারের সার্বিক দিক নির্দেশনায় চিরিরবন্দর থানা পুলিশের একটি চৌকস দল বুধবার সন্ধ্যা ও রাতে বিশেষ অভিযান চালিয়ে চিরিরবন্দর থানাধীন ৫নং আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর সরকারি কলেজগামী পাকা রাস্তার উপরে জনৈক মোঃ মাসুদার রহমান এর মুদি দোকানের সামনে থেকে বিশেষ অভিযান চালিয়ে ৭০০ পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের কাজে ব্যবহৃত ৭০ টি সিরিঞ্জ এবং অপর আরেকটি অভিযানে চিরিরবন্দর থানাধীন ৯নং ভিয়াইল ইউনিয়নের তালপুকুর (সিডির মোড়) হতে ৯৬ পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকের সর্বমোট মূল্য ১,৬২,৭০০ টাকা”।
 
এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দাঁয়ের পূর্বক আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয়”। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে”।