বাংলাদেশ

ত্রিপুরা যুব সংসদ প্রতিষ্ঠা বার্ষিকী

  স্বাধীন বাংলা নিউজ ৬ অগাস্ট ২০২৩ , ৬:১৪ পিএম অনলাইন সংস্করণ

ত্রিপুরা যুব সংসদ প্রতিষ্ঠা বার্ষিকী



বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা সামগ্রী বিতরণ অচাই পাড়া বেসকারি প্রাথমিক বিদ্যালয়, খাগড়াছড়ি। 
অচাই পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুলের শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষা সেমিনার, আলোচনা সভা ও শিক্ষা সামগ্রী বিতরণ।
খাগড়াছড়ি প্রতিনিধি :
অদ্য ৬ আগস্ট ২০২৩ খ্রিঃ রোজ রবিবার খাগড়াছড়ি সদর উপজেলার ৪ নং ইউনিয়নের ১নং ওয়ার্ডের অধ্যুষিত ত্রিপুরা এলাকায় দক্ষিণ অচাই পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয় স্কুলে মোট ৮৮ জন শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এর উদ্যোগে শিক্ষা সেমিনার, আলোচনা সভা ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। 
এতে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাচাং সাগর ত্রিপুরার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, মাচাং টনি ত্রিপুরা (সদর শাখার প্রতিনিধি), বক্তব্য রাখেন মাচাং জ্ঞানেন্দ্র ত্রিপুরা (কারবারি) , মাচাং কৃর্তি বিকাশ ত্রিপুরা (কারবারি) মাচাং রুবেল ত্রিপুরা,( যুব নেতা ) মাচাং স্বর বিকাশ ত্রিপুরা( প্রধান শিক্ষক) সভাপতিত্ব করেন, মাচাং রূপক বিকাশ ত্রিপুরা ( সাধারণ সম্পাদক বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ কেন্দ্রীয় কমিটি। 
যুব নেতা রুবেল ত্রিপুরা, শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষা বিষয়ক গুরুত্বপূর্ণ আলোচনা এবং বাল্য বিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের সচেতনতামূলক বক্তব্য ,দুর্গম পাহাড়ের জনপথকে শিক্ষার আলোয় আলোকিত করার জন্য শিক্ষার্থীদের মনোযোগ সহকারে সুশিক্ষা অর্জনের মাধ্যমে শিক্ষার মান বিস্তার ও মানসম্মত শিক্ষা পাঠ দানের জন্য শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীসহ সবাইকে এগিয়ে আসার আহ্বান করেন।