শেরপুর

শেরপুরে নেশা জাতীয় ইনজেকশনসহ তিন কারবারিকে কারাদন্ড

  স্বাধীন বাংলা নিউজ ৯ অগাস্ট ২০২৩ , ৮:১৩ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে নেশা জাতীয় ইনজেকশনসহ তিন কারবারিকে কারাদন্ড



শেরপুরে নেশা জাতীয় ইনজেকশনসহ তিন কারবারিকে কারাদন্ড
 শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও শেরপুর জেলা প্রশাসন ৯ আগস্ট বুধবার বিকেল ৪টায় এক মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায়। এসময় শেরপুর জেলা শহরের পৌরসভার উপকণ্ঠে বিসিক শিল্পনগরী মাঠে তিন মাদক কারবারি ও সেবীকে ১৫পিস নেশা জাতীয় বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ হাতেনাতে আটক করা হয়। 
আটককৃতরা হলো- শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার বাসিন্দা মো. মোফাজ্জল হোসেনের ছেলে কারীমুল আজমীর (২৯), সজবরখিলা মহল্লার মৃত আব্বাস আলীর ছেলে মো. আতিকুর রহমান আরিফ (৩০), নয়আনী বাজার মহল্লার মৃত আশরাফ আলীর ছেলে মো. আব্দুল্লাহ আল হাসান (৩৯)। 
এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হক, উপ-পরিদর্শক (এসআই) জসিম সঙ্গীয় ফোর্সসহ শেরপুর পৌরসভার উপকণ্ঠে বিসিক শিল্পনগরীতে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ১৫পিস বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ মাদক সেবী ও বিক্রেতা কারীমুল আজমীর, মো. আতিকুর রহমান আরিফ ও মো. আব্দুল্লাহ আল হাসানকে আটক করা হয়। 
এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাহ উদ্দিন বিশ্বাস প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড এবং অর্থদন্ড প্রদান করেন। পরে তাদের শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।