শেরপুর

শেরপুরে দর্জির কাজ শিখতে গিয়ে ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষিতঃ ধর্ষক গ্রেফতার

  স্বাধীন বাংলা নিউজ ২০ ফেব্রুয়ারী ২০২২ , ৫:৫৩ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে দর্জির কাজ শিখতে গিয়ে ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষিতঃ ধর্ষক গ্রেফতার



শেরপুরে দর্জির কাজ শিখতে গিয়ে ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষিতঃ ধর্ষক গ্রেফতার 
হাফিজুর রহমান লাভলু, শেরপুরঃ
শেরপুরের শ্রীবরদীতে দর্জির কাজ শিখতে গিয়ে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।১৯ ফেব্রুয়ারি শনিবার দুপুরে উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের চিতলিয়া বাজারে ওই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুস সামাদ (৫৫) কে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃত আব্দুস সামাদ শেরপুর সদর উপজেলার মোবারকপুর গ্রামের মৃত বাহের মাহমুদের ছেলে।
 ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শনিবার রাতে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা সূত্রে জানা যায়, স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীতে পড়ুয়া এক শিশুকন্যাকে দর্জির কাজ শেখানোর কথা বলে ১৯ শে ফেব্রুয়ারি শনিবার সকালে শ্রীবরদী উপজেলার চিথলিয়া বাজারের বিশু সুপার মার্কেটের নিজ দর্জির দোকানে ডেকে নিয়ে যায় ধর্ষক আব্দুস সামাদ। পূর্ব পরিচিত হওয়ার সুবাদে আব্দুস সামাদ শিশুকন্যাকে দর্জির কাজ শেখানোর প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।
 ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয় পুলিশ খবর পেয়ে আব্দুস সামাদকে আটক করে।
শ্রীবরদী থানার ওসি, বিপ্লব কুমার বিশ্বাস মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি বড়ই ন্যাক্কারজনক, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্ত আসামি আব্দুস সামাদকে গ্রেফতার করা হয়েছে । ভিকটিম পুলিশ হেফাজতে রয়েছে। ভিকটিমকে মেডিকেল পরীক্ষা ও জবানবন্দি রেকর্ড করার জন্য শেরপুরে পাঠানো হয়েছে।