জামালপুর

মুক্তিযোদ্ধের বিরোধী শক্তি বিএনপি অগ্নি সন্ত্রাস করে ক্ষমতায় আসার স্বপ্ন দেখে – মির্জা আজম

  স্বাধীন বাংলা নিউজ ২৪ অগাস্ট ২০২৩ , ৫:৫৬ পিএম অনলাইন সংস্করণ



মুক্তিযোদ্ধের বিরোধী শক্তি বিএনপি অগ্নি সন্ত্রাস করে ক্ষমতায় আসার স্বপ্ন দেখে – মির্জা আজম
 
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন মুক্তিযোদ্ধের বিরোধী শক্তি বিএনপি খুন,হত্যা অগ্নি সন্ত্রাস করে ক্ষমতায় আসার স্বপ্ন দেখে । তাদের সে স্বপ্ন কোনদিন পুরন হবে না। জনগণ উন্নয়নে বিশ্বাসী পদ্মা সেতুসহ বড় বড় মেগা প্রকল্পের কাজ করে শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে এগিয়ে যাচ্ছে। 
আর বঙ্গবন্ধু বাঙ্গালী’র অধিকার আদায়ের জন্য নিজে ফাঁসী’র কাস্টরিতে যাওয়ার জন্যও প্রস্তুুত থাকতেন। তবুও তিনি এই বাংলাদেশের মানুষের খাদ্য,বস্ত্র,বাসস্থান,চিকিৎসা নিশ্চিত করার জন্য এবং এ দেশকে সোনার বাংলায় পরিণত করার জন্য কাজ করে যাচ্ছিলেন।  
১৯৭১ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ অন্যান্য সদস্যদের নির্মমভাবে হত্যা করলো একাত্তরের পরাজিত শক্তি ওই জিয়াউর রহমান, খন্দকার মোস্তাকরা। ২৪ আগস্ট ( বৃহস্পতিবার ) সকাল ১০ টায় উপজেলা নুরনাহার মির্জা কাশেম অডিটোরিয়াম হলরুমে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শোকাবহ আগস্টের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলালের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমীন চাঁন, সদস্য মির্জা গোলাম কিবরিয়া কবির, সাইদুল হক , সাবেক সদস্য গোলাম রব্বানী,উপজেলার সহ সভাপতি অরুন কুমার সাহা, শহরের সভাপতি শওকত আলী সহ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি/সম্পাদক সহ উপজেলার সহযোগী সংগঠণের নেতৃবৃন্দ। 
 
এ সময় জেলা,উপজেলা,শহর,ইউনিয়ন এবং ওয়ার্ডের নেতৃবৃ উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।